ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

স্পেনের বিপক্ষে মেসি ফিরলেও বিশ্রামে ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
স্পেনের বিপক্ষে মেসি ফিরলেও বিশ্রামে ডি মারিয়া ছবি:সংগৃহীত

আসন্ন রাশিয়া বিশ্বকাপের আগে ৩২টি দল নিজেদের গুছিয়ে নিতে শেষ প্রস্তুতি সেরে নিচ্ছে। এরই ধারাবাহিকতায় বিশ্বকাপে সুযোগ না পাওয়া ইতালির বিপক্ষে নেমেছিল আর্জেন্টিনা। তবে শেষ মুহূর্তে ইনজুরির সমস্যায় খেলতে পারেননি নিয়মিত অধিনায়ক লিওনেল মেসি। কিন্তু জাতীয় দলের পরের ম্যাচে স্পেনের বিপক্ষে ফিরছেন তিনি।

মেসিকে ছাড়া অবশ্য জয় পেতে সমস্যা হয়নি জর্জ সাম্পাওলির শিষ্যদের। ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ২-০ গোলে জয় পায় আলবেসেলিস্তারা।

দলের হয়ে একটি করে গোল করেন এভার বনেগা ও লাঞ্জিনি।

ইনজুরির বিষয়ে মেসি বলেন, ‘মাঝে মাঝে আমি হ্যামস্ট্রিংয়ে ব্যাথা অনুভব করি। তবে আমি সব সময় জাতীয় দলের জার্সিতে খেলতে চাই। বিশ্বকাপ শুরু হতে এখনো অনেক সময় বাকি। আমি সিদ্ধান্ত নিয়েছিলাম এই ম্যাচে বিশ্রামে থাকবো, তবে স্পেনের বিপক্ষে খেলার আশা করছি। ’

এদিকে স্পেনের বিপক্ষে মেসি ফিরলেও দলের আরেক ফেভারিট তারকা অ্যাঞ্জেল ডি মারিয়াকে থাকতে হচ্ছে মাঠের বাইরেই। ডান পায়ের ইনজুরিতে স্পেনের বিপক্ষে খেলা হবে না পিএসজির এই তারকার।

আগামী ২৭ মার্চ রাতে স্পেনের বিপক্ষে মাদ্রিদে মাঠে নামবে মেসির আর্জেন্টিনা।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, ২৪ মার্চ, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।