ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আরাফাত সানির পাঁচ উইকেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
আরাফাত সানির পাঁচ উইকেট ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগে ফতুল্লায় মুখোমুখি হয়েছিল খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। যেখানে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ২৫৮ রান সংগ্রহ করে খেলাঘর।

দলের হয়ে সর্বোচ্চ ৬২ রান করেন ওপেনার রবিউল ইসলাম রবি। আর হাফসেঞ্চুরির দেখা পান অমিত মজুমদার ও ভারতীয় ব্যাটসম্যান আশোক মেনারিয়া।

দোলেশ্বরের হয়ে একাই ৫ উইকেট দখল করে আলো নিজের দিকে টেনে নেন বাংলাদেশ জাতীয় দলের বাইরে থাকা বাঁহাতি স্পিনার আরাফাত সানি। ১০ ওভারে ৪৫ রানের বিনিময়ে মূলবান ৫টি উইকেট তুলে নেন তিনি।

৩১ বছর বয়সী এ স্পিনার জাতীয় দলের হয়ে সর্বশেষ ২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেছিলেন। এরপরই দারুণ ফর্মে থাকা এ তারকার ছন্দ-পতন হয়। কেননা সেবার বিশ্বকাপে তার বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ হয়েছিল। পরে বোলিং ঠিক করলেও টাইগারদের জার্সিতে আর ফেরা হয়নি। মাঝে অবশ্য স্ত্রীর সঙ্গে ঝামেলার কারণে মামলায় জড়িয়ে পড়েন। ফলে ব্রাত্য থেকে যান জাতীয় দলে।

২০১৫ সালে সর্বশেষ ওয়ানডে খেলা সানি এখন পর্যন্ত ১৬টি ওডিআইতে জাতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন। নিয়েছেন ২৪টি উইকেট। আর ১০টি টি-২০ খেলে পেয়েছেন ১২টি উইকেট।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ২৪ মার্চ, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।