ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বৃষ্টিতে ভেস্তে যাচ্ছে নিউজিল্যান্ডের পরিকল্পনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
বৃষ্টিতে ভেস্তে যাচ্ছে নিউজিল্যান্ডের পরিকল্পনা ছবি:সংগৃহীত

কোথায় বড় রেকর্ড গড়ে ইংল্যান্ডের বিপক্ষে জিতবে, কিন্তু বৃষ্টি নিউজিল্যান্ডের সেই পরিকল্পনায় বাধা হয়ে দাঁড়াচ্ছে। দ্বিতীয় দিন যাও একটু খেলা হয়েছে। তবে তৃতীয় দিন মোটে খেলা হলো ২.৫ ওভার। যদিও ১৭৫ রানে এগিয়ে রয়েছে কিউইরা।

অকল্যান্ডে প্রথম টেস্টে ইংলিশদের মাত্র ৫৮ রানে গুটিয়ে দিয়ে কেন উইলিয়ামসনের সেঞ্চুরিতে বড় লিডের দিকে এগিয়ে যাচ্ছিল স্বাগতিকরা। তবে দ্বিতীয় দিন খেলা হয় মাত্র ২৩ ওভারের মতো।

আর তৃতীয় দিন তো ব্যাটে ঠিক করে নক করাও গেল না।

চার রান যোগ হয়ে কিউইদের প্রথম ইনিংসে দাঁড়ায় ৪ উইকেট হারিয়ে ২৩৩ রান। কোনো উইকেটের পতন হয়নি। আগের দিনের অপরাজিত হেনরি নিকোলস তুলে নেন হাফসেঞ্চুরি (৫২)। বিজে ওয়াটলিংও অপরাজিত থেকে মাঠ ছাড়েন (১৮)।

এর আগে প্রথম দিন ট্রেন্ট বোল্ট ও টিম সাউদির ভয়ঙ্কর বোলিয়ে মাত্র ৫৮ রানে প্রথম ইনিংসে গুটিয়ে যায় ইংল্যান্ড। বোল্ট ক্যারিয়ার সেরা বল করে ৬টি উইকেট তুলে নেন।

আর অধিনায়ক উইলিয়ামসন দ্বিতীয় দিন ক্যারিয়ারের ১৮তম সেঞ্চুরি উদযাপন করেন। ফলে নিউজিল্যান্ডের হয়ে টেস্টে সর্বোচ্চ সেঞ্চুরির মালিক হয়ে গেলেন কেন উইলিয়ামসন। তিনি অবশ্য দেশটির কিংবদন্তি মার্টিন ক্রো ও বর্তমান সতীর্থ রস টেইলরের সঙ্গে সেঞ্চুরির রেকর্ডে ভাগ বসিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, ২৪ মার্চ, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।