ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

শনিবার থেকে সুপার লিগের ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
শনিবার থেকে সুপার লিগের ম্যাচ ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা প্রিমিয়ার লিগে রাউন্ড রবিন লিগের সেরা ছয় দল নিয়ে শনিবার (২৪ মার্চ) থেকে শুরু হতে যাচ্ছে সুপার লিগের খেলা। যেখানে রিজার্ভ ডে’র পাশাপাশি থাকছে রিকভারি ডে। এতে করে ম্যাচ খেলতে বিশ্রাম-প্রস্তুতির জন্য দুই দিন সময় পাবেন ক্রিকেটাররা।

রাউন্ড রবিন লিগের মতোই সুপার লিগের খেলাগুলোও হবে মিরপুর, ফতুল্লা ও বিকেএসপিতে।

এদিকে শনিবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আবাহনী লিমিটেড মুখোমুখি হবে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে।

আর ফতুল্লায় খেলাঘর সমাজ কল্যাণ সমিতি লড়বে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। একই দিন বিকেএসপিতে লিজেন্ডস অব রূপগঞ্জের মুখোমুখি হবে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।  

সুপার লিগে অংশ নেয়া দলগুলো হলো, আবাহনী লিমিটেড (১৬ পয়েন্ট), লিজেন্ডস অব রূপগঞ্জ (১৪ পয়েন্ট), খেলাঘর সমাজ কল্যাণ সমিতি (১৪ পয়েন্ট), প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব (১৩ পয়েন্ট), গাজী গ্রুপ ক্রিকেটার্স (১২ পয়েন্ট), শেখ জামাল ধানমন্ডি ক্লাব (১২ পয়েন্ট)।

আর পয়েন্ট টেবিলের নিচের তিন দল অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব (৮ পয়েন্ট), ব্রাদার্স ইউনিয়ন (৮ পয়েন্ট), কলাবাগান ক্রীড়া চক্রকে (৪ পয়েন্ট) নিয়ে ২৫ মার্চ শুরু হবে রেলিগেশন লিগ। যে দুটি দল পয়েন্ট টেবিলের তলানিতে থাকবে তাদের আগামী মৌসুমে খেলতে হবে প্রথম বিভাগ লিগে। আর এ মৌসুমে প্রথম বিভাগ লিগের সেরা দুই দল আগামী মৌসুম খেলবে প্রিমিয়ার লিগ।

তবে সুপার লিগে না উঠতে পারলেও আগামী মৌসুমের জন্য টিকে গেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব (১১ পয়েন্ট), শাইনপুকুর ক্রিকেট ক্লাব (১০ পয়েন্ট), প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব (১০ পয়েন্ট)।

প্রথম রাউন্ডের পয়েন্ট ও সুপার লিগে প্রাপ্ত পয়েন্টের যোগফলে যারা এগিয়ে থাকবে, তাদের হাতেই উঠবে পাবে চলতি মৌসুমের শিরোপা।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ২৩ মার্চ, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।