ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ফাইনালে তামিমদের পেশাওয়ার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৭ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
ফাইনালে তামিমদের পেশাওয়ার ছবি: সংগৃহীত

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে করাচি কিংসকে ১৩ হারিয়ে ফাইনালে জায়গা করে নিল পেশাওয়ার জালমি। যদিও এ ম্যাচে চোটের কারণে ছিলেন না বাংলাদেশি তারকা ওপেনার তামিম ইকবাল। তবে কামরান আকমলের ঝড়ো ব্যাটিংয়ে পেশাওয়ারের জয় পেতে কোনো সমস্যা হয়নি।

বৃষ্টির কারণে এদিন খেলা ২০ ওভার থেকে ১৬ ওভারে নেমে আসে। যেখানে প্রথমে ব্যাট করা পেশাওয়ার নির্ধারিত ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৭০ রান করে।

জবাবে মাত্র ২ উইকেট হারালেও ১৫৭ রানের বেশি করতে পারেনি করাচি।

১৭১ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতে অবশ্য ওপেনার মুক্তার আহমেদকে হারায় করাচি। কিন্তু দ্বিতীয় উইকেট জুটিতে ১১৭ রানের পার্টনারশিপ গড়ে জয়ের স্বপ্ন জাগান জো ডেনলি ও বাবর আজম। তবে বাবর ৪৫ বলে ৬টি চার ও ২টি ছক্কায় ৬৩ করে হাসান আলীর বলে বিদায় নেন। শেষ দিকে ডেনলি চেষ্টা করলেও আর হয়নি। ৪৬ বলে ৯টি চার ও ৪টি ছক্কায় ৭৯ করে অপরাজিত থাকেন ডেনলি।

টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে কামরান ও আন্দ্রে ফ্লেচারের শতরানের জুটিতে শুরুটা দারুণ করে পেশাওয়ার। ফ্লেচার ৩০ বলে ৩৪ করেন। কিন্তু মাত্র ২৭ বলে ৫টি চার ও ৮টি ছক্কায় ৭৭ করে বিদায় নেন আকমল। শেষ দিকে অধিনায়ক ড্যারেন স্যামি ১২ বলে ২৩ করেন।

আগামী ২৫ মার্চ ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে ফাইনালে মাঠে নামবে পেশাওয়ার।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, ২২ মার্চ, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।