ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সুপার এইটে বাংলাদেশ ও সাউথ ইষ্ট ইউনিভার্সিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
সুপার এইটে বাংলাদেশ ও সাউথ ইষ্ট ইউনিভার্সিটি ছবি:সংগৃহীত

১১তম ইউল্যাব ফেয়ার প্লে কাপ আন্ত:বেসরকারি বিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতায় বুধবার (২১ মার্চ) সকাল সাড়ে নয়টায়  স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির মুখোমুখি হয় বাংলাদেশ ইউনিভার্সিটি এবং দুপুর একটা ৩০ মিনিটে সাউথ ইষ্ট ইউনিভার্সিটির মুখোমুখি হয় ব্র্যাক ইউনিভার্সিটি । খেলা দুটি অনুষ্ঠিত হয় ইউল্যাবের মোহাম্মদপুরের স্থায়ী ক্যাম্পাসের নিজস্ব ক্রিকেট গ্রাউন্ডে।

দিনের প্রথম ম্যাচে টসে জিতে বাংলাদেশ ইউনিভার্সিটি প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। বাংলাদেশ ৮ উইকেট হারিয়ে ২০ ওভারে ১৫৬ রান সংগ্রহ করে।

জবাবে খেলতে নেমে স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি সব উইকেট হারিয়ে ১৯ ওভারে ১২২ রান করে। ফলে বাংলাদেশ ইউনিভার্সিটি ৩৪ রানে জয়ী হয়। বাংলাদেশ ইউনিভার্সিটির উদয় ভুঁইয়া ৪৩ বলে ৬৮ রান করে ম্যাচ সেরা হন।

দিনের দ্বিতীয় ম্যাচে টসে জিতে ব্র্যাক ইউনিভার্সিটি প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। তারা ১৯ ওভারে সব উইকেট হারিয়ে মাত্র ৯৩ রান সংগ্রহ করে। জবাবে ৯৪ রানের টার্গেটে সাউথ ইষ্ট ইউনিভার্সিটি মাত্র ২ উইকেট হারিয়ে ৮ ওভার বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। সাউথ ইষ্ট ইউনিভার্সিটি ৮ উইকেটে জয়লাভ করে সুপার এইট নিশ্চিত করে। সাউথ ইষ্ট ইউনিভার্সিটির মাহবুবুর রহমান ৪৩ বলে ৫১ রান করে ম্যান অব দ্য ম্যাচ হন।

বৃহস্পতিবার (২২ মার্চ)  সকাল দশটায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মুখোমুখি হবে প্রাইম ইউনিভার্সিটি।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, ২১ মার্চ, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।