ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নারাইনের বোলিং অ্যাকশন আবারো প্রশ্নবিদ্ধ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
নারাইনের বোলিং অ্যাকশন আবারো প্রশ্নবিদ্ধ ছবি: সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজ তারকা সুনীল নারাইনের বোলিং অ্যাকশন আবারো প্রশ্নবিদ্ধ হলো। সবশেষ আরব আমিরাতে চলমান পাকিস্তান সুপার লিগে (পিএসএল) তার বোলিং সন্দেহের চোখে দেখেন ম্যাচ অফিসিয়ালরা।

ক্যারিয়ারে এই ইস্যুতে বারবার বাধাপ্রাপ্ত হচ্ছেন ২৯ বছর বয়সী নারাইন। ২০১৪ সালের চ্যাম্পিয়নস লিগ টি-টোয়েন্টি দু’বার এবং পরের বছরও দু’বার তার বোলিং অ্যাকশন প্রশ্নের মুখে পড়েছিল।

পিএসএল কর্তৃপক্ষ টুইটারে জানায়, ‘লাহোর কালান্দার্স ও কোয়েটা গ্লাডিয়েটর্সের মধ্যকার ম্যাচে সুনীল নারাইনের সন্দেহজনক বোলিং অ্যাকশন চিহ্নিত হয়। এখন নারাইনকে সতর্কতা তালিকায় রাখা হয়েছে। দলের (লাহোর) হয়ে বোলিং করে যেতে পারবেন তিনি। ’

অর্থাৎ, বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ হলেও পিএসএলে নারাইনের খেলায় আপাতত কোনো বাধা নেই। এর আগে নিজের বোলিং অ্যাকশন শোধরানোর জন্য ২০১৫ ওয়ার্ল্ডকাপ ও ২০১৬ টি-২০ বিশ্বকাপে অংশ নেননি এই অফস্পিন অলরাউন্ডার।

আগামী মাসে শুরু হতে যাওয়া আইপিএলের এবারের আসরেও নারাইনকে দলে ধরে রেখেছে কলকাতা নাইট রাইডার্স। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক সবচেয়ে জনপ্রিয় টুর্নামেন্টে তার বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠবে কিনা সেটিই এখন দেখার বিষয়! তার আগে চোখ থাকবে পিএসএলে।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, ১৭ মার্চ, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।