ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ম্যাচের শেষ ওভারে কী ঘটেছিলো মাঠে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
ম্যাচের শেষ ওভারে কী ঘটেছিলো মাঠে! শেষ ওভারে মাঠে উত্তেজনা (ছবি: সংগৃহীত)

ঢাকা: ইনিংসের শেষ ওভারে বাংলাদেশ দলের জয়ের জন্য দরকার শেষ ৪ বলে ১২ রান। ঠিক তখনই ইসুরু উদানার বলে ম্যাচে কিছুটা উত্তেজনা ছড়ায়। প্রথম দুই বলের বাউন্সারের পর ‘নো’ বলের আবেদন জানালেও তাতে সাড়া দেননি আম্পায়াররা। যা নিয়ে উত্তেজনা ছড়ায় টাইগার শিবিরে। আর এ নিয়ে অভিযোগ ছিলো বাংলাদেশ দলের। এক পর্যায়ে খেলোয়াড়দের মাঠ ছেড়ে আসতে বলেন অধিনায়ক সাকিব আল হাসান।

এছাড়া দ্বিতীয় বলে মাহমুদউল্লাহকে স্ট্রাইক দিতে গিয়ে রানআউট হন মোস্তাফিজুর রহমান। তৃতীয় বলে চার ও চতুর্থ বলে ২ রান নেন মাহমুদউল্লাহ।

শেষ দুই বলে জিততে দরকার ছিলো ৬ রান। ঠিক তখনই ব্যাকওয়ার্ড স্কোয়ার লেগ অঞ্চল দিয়ে চোখ ধাঁধানো ছক্কা হাকিয়ে দলকে ফাইনালের মঞ্চে নিয়ে যান মাহমুদউল্লাহ।

অবশ্য ম্যাচ শেষে তামিম ইকবাল বলেন, ‘আমরা দেখেছিলাম লেগ আম্পায়ার ‘নো’ বলের সিগন্যাল দিয়েছিলেন। কিন্তু তাতে সাড়া দেননি শ্রীলঙ্কান আম্পায়ার! শেষটা আরো ভালো হতে পারতো। তবে এ নিয়ে আর ঝামেলা করতে চাইনি। ’

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।