ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

বাংলাদেশের জয়ে টিএসসিতে বাঁধভাঙা উচ্ছ্বাস

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
বাংলাদেশের জয়ে টিএসসিতে বাঁধভাঙা উচ্ছ্বাস টিএসসিতে ক্রিকেটপ্রেমীদের উল্লাস/ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয়: নিদাহাস ট্রফিতে শ্রীলংকার বিপক্ষে জয় লাভ করে বাংলাদেশ দল ফাইনাল নিশ্চিত করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিতে চলছে বাঁধভাঙ্গা উল্লাস।

শুক্রবার (১৬ মার্চ) স্বাগতিক শ্রীলংকাকে দুই উইকেটে পরাজিত করে টাইগাররা। দীর্ঘদিন আড়ালে থেকে পারফরমেন্স করে যাওয়া মাহমুদুলাহ রিয়াদের অসাধারণ ব্যাটিংয়ে জয় পায় বাংলাদেশ।

শেষ বলে ছক্কা হাঁকিয়ে বাংলাদেশের জয় নিশ্চিত হওয়ার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে রীতিমতো শিক্ষার্থীরা মিছিল করে উচ্ছ্বাস প্রকাশ করে। এসময় বাংলাদেশ, বাংলাদেশ ধ্বনিতে প্রকম্পিত হয়ে ওঠে পুরো এলাকা। অনেকে রিয়াদের নাম ধরেও স্লোগান দেন।

বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের শিক্ষার্থী নাজমুল হুদা বাংলানিউজকে বলেন, সত্যিই অসাধারণ খেলেছে বাংলাদেশ। মাহমুদুলাহ কয়েকটি ম্যাচে ভালো খেলেও শেষ সময়ে ভুলের কারণে বাংলাদেশকে জেতাতে পারেনি। আজকে ভালোভাবে শেষ করেছে। অভিনন্দন বাংলাদেশ টিমকে।

দর্শন বিভাগের শিক্ষার্থী ইসমাইল বাংলানিউজকে বলেন, নিজেদের দিনে আমরা যে কাউকে হারাতে পারি সেটা আজকে আবার প্রমাণ হলো। ফাইনালেও বাংলাদেশ তাদের জয়ের ধারা অব্যাহত রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
এসকেবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।