ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শুক্রবারের ম্যাচেই ফিরছেন সাকিব!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
শুক্রবারের ম্যাচেই ফিরছেন সাকিব! ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

আঙুলের চোটটা বেশ ভোগালো সাকিব আল হাসানকে। তবে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন বিশ্ব সেরা এই অলরাউন্ডার। ইতোমধ্যে পুনর্বাসন শেষে অনুশলীনও করেছেন তিনি। আর বাংলাদেশ দলের জন্য সুখবর হচ্ছে, সব ঠিক থাকলে নিদাহাস ট্রফিতে নিজেদের পরের ম্যাচেই শ্রীলঙ্কার বিপক্ষে ফিরছেন সাকিব।

বৃহস্পতিবার (১৫ মার্চ) বিকেলে কলম্বোয় পৌঁছানোর কথা রয়েছে সাকিবের। এমনটি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

চলতি বছরের জানুয়ারির শেষ দিকে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে বাঁহাতের কনিষ্ঠ আঙ্গুলে গুরুতর চোট পান সাকিব। তবে আশা ছিল নিদাহাস ট্রফিতে খেলবেন। কিন্তু আঘাত আরও বেড়ে যাওয়ায় শেষ পর্যন্ত থাইল্যান্ডে অস্ত্রোপচারের পর অস্ট্রেলিয়াতেও চিকিৎসা নিতে হয় তার।

শুক্রবার (১৬ মার্চ) ত্রিদেশীয় টি-টোয়েন্টি এই সিরিজে স্বাগতিক শ্রীলঙ্কার মুখোমুখি হবে টাইগাররা। দু’দলের প্রথম দেখায় বাংলাদেশ ঐতিহাসিক জয় পেয়েছিল। তবে বাংলাদেশ সিরিজের অন্য দল ভারতের কাছে দুটি ম্যাচই হেরে যায়। লঙ্কানরাও এক ম্যাচ জিতলেও দুই ম্যাচ হারে। ফলে আগামীকালের ম্যাচটি দু’দলের জন্য সেমিফাইনাল ম্যাচ।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, ১৫ মার্চ, ২০১৮
এমএমএস/এইচএল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।