[x]
[x]
ঢাকা, শনিবার, ৬ শ্রাবণ ১৪২৫, ২১ জুলাই ২০১৮

bangla news

র‌্যাংকিংয়ের ১০৯ নম্বর খেলোয়াড়ে ধরাশায়ী জোকোভিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ৪:৪৯:৩৩ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ডান হাতের কনুইয়ে সার্জারির পর কোর্টে ফেরাটা সুখবর হলো না নোভাক জোকোভিচের। প্রথম ম্যাচেই অঘটনের শিকার সাবেক ওয়ার্ল্ড নাম্বার ওয়ান। র‌্যাংকিংয়ের ১০৯ নম্বর খেলোয়াড়ের কাছে হারের লজ্জায় ডুবেছেন সার্বিয়ান টেনিস আইকন।

শীর্ষ বাছাই তালিকায় থেকে সরাসরি ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্সের (বিএনপি পারিবাস ওপেন) দ্বিতীয় রাউন্ডে নামেন জোকোভিচ। জাপানিজ তারো ড্যানিয়েলের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ প্রথম সেট হেরে যান টাইব্রেকারে ৬-৭ (৩-৭) গেমে।

ঘুরে দাঁড়ান দ্বিতীয় সেটে। ৬-৪ গেমের জয়ে ফেরেন সমতায়। কিন্তু তৃতীয় সেটে অসহায় আত্মসমর্পণই করেছেন এই ইভেন্টে রেকর্ড পাঁচবারের (রজার ফেদেরারের সঙ্গে যৌথভাবে) চ্যাম্পিয়ন।

ইনজুরির কারণে গত বছরের উইম্বলডন চ্যাম্পিয়নশিপের পর ৬ মাস প্রতিযোগিতামূলক ম্যাচের বাইরে ছিলেন জোকোভিচ। গত জানুয়ারিতে বছরের প্রথম গ্র্যান্ড স্লাম টুর্নামেন্ট অস্ট্রেলিয়ান ওপেন দিয়ে ফেরেন। যেখানে চতুর্থ রাউন্ডে হেরে যান। পরবর্তীতে সুইজারল্যান্ডে কনুইয়ে অস্ত্রোপচার করানো হয় ১২ বারের গ্র্যান্ড স্লাম জয়ীর।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, ১৩ মার্চ, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa