নেইমারের বার্সায় ফেরা মেসির হাতে!
[x]
[x]
ঢাকা, শনিবার, ২৭ শ্রাবণ ১৪২৫, ১১ আগস্ট ২০১৮
bangla news

নেইমারের বার্সায় ফেরা মেসির হাতে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১২ ২:০৮:৫৫ পিএম
নেইমার ও মেসি ফের একত্রিত হবেন বার্সায়? / ছবি: সংগৃহীত

নেইমার ও মেসি ফের একত্রিত হবেন বার্সায়? / ছবি: সংগৃহীত

বার্সেলোনায় প্রত্যাবর্তনে শর্ত জুড়ে দিয়েছেন নেইমার! দু’টি শর্তেই আছে লিওনেল মেসির নাম। বছর না যেতেই পিএসজি ছেড়ে নেইমারের বার্সায় ফেরার সম্ভাবনার খবরে এটি যুক্ত করেছে বাড়তি মাত্রা।

স্প্যানিশ স্পোর্টস ম্যাগাজিন ‘ডন ব্যালন’ বলছে, প্রথমত মেসির সমান পারিশ্রমিক চান নেইমার। গত বছরের নভেম্বরে নতুন চুক্তিতে সই করেন আর্জেন্টাইন আইকন। বার্সার প্রাণভোমরার বার্ষিক বেতন নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা না এলেও স্প্যানিশ সংবাদমাধ্যমে সবমিলিয়ে বছরে ৪৩ মিলিয়ন ইউরোর কথা বলা হয়। বাংলাদেশি মুদ্রায় যা ৪৩৯ কোটি ২৫ লাখের বেশি।

দ্বিতীয়ত, মেসির সরাসরি হস্তক্ষেপ চান নেইমার। তাকে আবার সই করাতে কাতালান ক্লাবটিকে মেসি প্রকাশ্যে অনুরোধ করুক এমনটাই চাওয়া ব্রাজিলিয়ান সুপারস্টারের। অতীতে এমন কিছুই চেলসির সেস ফ্যাব্রিগাসের জন্য করেছিলেন মেসি। সাবেক সতীর্থের মাঝে তেমন অনুভূতিই দেখার অপেক্ষায় বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড়। নেইমারের জন্য বার্সার দরজা খোলা

গত বছরের অাগস্টে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সা অধ্যায়ের (২০১৩-১৭) ইতি টেনে পিএসজিতে পাড়ি জমান নেইমার। ট্রান্সফার ফি টাকার অঙ্কে ২ হাজার ২৬৬ কোটি ১১ লাখের বেশি।

ছবি: সংগৃহীতফ্রেঞ্চ জায়ান্টদের জার্সিতে চমৎকার ফর্ম উপভোগ করেন ২৬ বছর বয়সী নেইমার। নামের পাশে ২৯টি গোল। কিন্তু পায়ের সার্জারির কারণে তার মৌসুম শেষ হয়ে গেছে।

পিএসজিতে দারুণ পারফরম্যান্স সত্ত্বেও সাম্প্রতিক সময়ে প্রকাশিত খবরে উঠে আসে, ফ্রান্সে সুখে নেই নেইমার, ছাড়তে চান ক্লাব। এই সুযোগটি নিতে দৃশ্যপটে হাজির রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ নেইমারকে পাওয়ার আগ্রহ প্রকাশ করেন জোরালোভাবেই।

কিন্তু ক’দিন ধরেই স্পেনের সংবাদমাধ্যমের উঠে আসছে, সাবেক ক্লাবে ফিরতে আগ্রহী নেইমার। যেখান থেকে তার ইউরোপিয়ান ক্লাব ফুটবল ক্যারিয়ারের শুরু।

ন্যু ক্যাম্প ছাড়ার সময় কম নাটক হয়নি। আগামী সামার ট্রান্সফার উইন্ডোতেও যদি নেইমারকে নিয়ে ঝড় ওঠে অবাক হওয়ার কিছু থাকবে না! শেষ পর্যন্ত যদি বার্সায় প্রত্যাবর্তনের গুঞ্জন সত্যি হয় সেটি হবে দলবদলের এক নতুন ইতিহাস। ‘অনুতপ্ত’ নেইমার বার্সায় ফিরতে চান!

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, ১২ মার্চ, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa