[x]
[x]
ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪২৫, ২৩ জুন ২০১৮

bangla news

সাঁতারে স্বর্ণ জিতলেন আরিফুল ও সুম্মা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১১ ৯:০১:৫২ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যুব গেমস ঢাকা বিভাগের হয়ে সাঁতারে ছেলেদের বিভাগে সুইমিং পুলে ঝড় তুলেছেন আরিফুল ইসলাম। ৩টি ইভেন্টের সবগুলোতেই স্বর্ণপদক জিতেছেন তিনি।

আর মেয়েদের সাঁতারে খুলনা বিভাগের হয়ে স্বর্ণ জিতেছেন সুম্মা খাতুন। দুটি ইভেন্টের দুটিতেই গলায় স্বর্ণ পদক ঝুলিয়েছেন এই নারী সাঁতারু।

রোববার (১১ মার্চ) সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্সে ৫০ মিটার ফ্রি স্টাইলে প্রথম হন আরিফুল। বালিকা বিভাগের ৫০ মিটারের ফ্রি স্টাইলে শ্রেষ্ঠত্বের মুকুট পড়েন সুম্মা। এদিকে ৫০ মিটার ব্যাকস্ট্রোকে স্বর্ণপদক জিতেছেন খুলনা বিভাগের আল আমিন। এই ইভেন্টে মেয়েদের হয়ে স্বর্ণ জেতেন খুলনার রূপা খাতুন।

৫০ মিটার ব্রেস্টস্ট্রোকে আগের ধারাবাহিকতায় স্বর্ণপদক জেতেন আরিফুল। এই ইভেন্টে মেয়েদের বিভাগে সোনাজয়ী খুলনার খাদিজা আক্তার বৃষ্টি। ১০০ মিটার ফ্রি স্টাইলেও আরিফুলের রাজত্ব। ৫৫.৭১ সেকেন্ড সময় নিয়ে স্বর্ণ জিতে নেন কমনওয়েলথ গেমসে দারুণ কিছু করার অপেক্ষায় থাকা তরুণ এই সাঁতারু। একই ইভেন্টে স্বর্ণ জিতেছেন সুম্মা।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ১১ মার্চ ২০১৮
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa