[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ আষাঢ় ১৪২৫, ১৬ জুন ২০১৮

bangla news

দুই নাঈমে বৃথাই গেল রবির সেঞ্চুরি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ৬:১৫:৫৩ পিএম
নাঈম ইসলাম / ছবি: সংগৃহীত

নাঈম ইসলাম / ছবি: সংগৃহীত

বৃথাই গেল রবিউল ইসলাম রবির সেঞ্চুরি। ঢাকা প্রিমিয়ার লিগে তার ব্যক্তিগত ১১৬ রানে দলীয় ২৫৯ রানের সংগ্রহ পেয়েছিল খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। কিন্তু দলটির এই সংগ্রহ বোধ হয় রুপগঞ্জের জন্য আহামরি কিছু ছিল না।

জয়ের জন্য ৮২ রানের ইনিংস খেললেন মোহাম্মদ নাঈম। আর দলপতি নাঈম ইসলামের করলেন ৭০ রান। তাতেই কেল্লাফতে! ৪ উইকেটের খরচায় ২১ বল হাতে রেখেই জয় ঘরে তুললো লিজেন্ডস অব রুপগঞ্জ।

বৃহস্পতিবার (৮ মার্চ) বিকেএসপিতে টস জিতে ব্যাটিংয়ে নামা খেলাঘরের হয়ে ববিউল ইসলামের ১১৬ রানের পাশাপাশি বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মাহিদুল ইসলাম অঙ্কনের ৮০ রানে ৪ উইকেটে ২৫৯ রানের মাঝারি সংগ্রহ পায় খেলাঘর।

রুপগঞ্জের হয়ে বল হাতে মোশাররফ হোসেন রুবেল, মোহাম্মদ শহীদ, মোহাম্মদ শরীফ ও আসিফ হাসান নিয়েছেন ১টি করে উইকেট।

জয়ের জন্য ২৬০ রানের লক্ষ্যে খেলতে নামা রুপগঞ্জের কাজটি সহজ করে দিয়েছেন দুই ওপেনার আব্দুল মজিদ ও সালাহউদ্দিন পাপ্পু। উদ্ধোধনী জুটিতে ৭৮ রান এনে দিয়ে ব্যক্তিগত ৩৫ রানে সালাহউদ্দিন। আরেক ওপেনার আব্দুল মজিদ (৪১) বিদায় নেন দলীয় একশ’ রানে।

এমন শক্ত ভীত পাওয়ার পর বাকি কাজটি করে দিলেন নাঈম ইসলাম ও মোহাম্মদদ নাইম। দিন শেষে ৬ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়লো লিজেন্ডস অব রুপগঞ্জ।

বল হাতে খেলাঘরের হয়ে আল মেনারিয়া ও রাফসান আল মাসুদ নিয়েছেন ২টি করে উইকেট।

ম্যাচ সেরা হয়েছেন মোহাম্মদ নাইম।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ৮ মার্চ ২০১৮
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa