[x]
[x]
ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৫, ১৮ জুন ২০১৮

bangla news

হেরেও কোয়ার্টারে ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ১০:১১:৫৬ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রথম লেগে কি দুর্দান্তই না খেলেছিল ম্যানচেস্টার সিটি। বাসেলের মাঠে ৪-০ ব্যবধানে জয় পেয়েছিল পেপ গার্দিওলার শিষ্যরা। তাই হয়তো ঘরের মাঠে দ্বিতীয় লেগে অনেকটা নির্ভার হয়েই নেমেছিল স্বাগতিকরা। কিন্তু আন্ডারডগ সুইস চ্যাম্পিয়নদের কাছে অঘটনের শিকার হতে হলো সিটিজেনদের।

দ্বিতীয় লেগে ২-১ ব্যবধানে হেরে গেল ম্যানসিটি। তবে দুই লেগে ৫-২ গোলের অ্যাগ্রিগেটে এগিয়ে থেকে ঠিকই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো ইংলিশ দলটি। 

চলতি মৌসুমে প্রায় অজেয় সিটি এদিন চ্যাম্পিয়ন লিগে ঘরের মাঠে টানা ১২ ম্যাচ অপরাজিত থাকার পর হার দেখলো। আর ইতিহাদ স্টেডিয়ামে যে কোনো প্রতিযোগিতা মিলিয়ে এক বছরের বেশি সময় তথা ৩৬ ম্যাচ পর হেরেছে দলটি।

এদিন খেলার ৮ মিনিটেই অবশ্য এগিয়ে যায় স্বাগতিক সিটি। চলতি বছর শুরুর একাদশে প্রথম নেমেই গোলের দেখা পান গ্যাব্রিয়েল জেসুস। ব্রাজিলিয়ান এ তারকার গোলেই লিড পায় সিটিজেনরা।

কিন্তু ১৭ মিনিটে পাল্টা আক্রমণে বাসেলের মোহামেদ এলইউনোউসি গোল করে সফরকারীদের সমতায় ফেরান। আর দ্বিতীয়ার্ধে ৭১ মিনিটে মাইকেল ল্যাং গোল করলে দ্বিতীয় লেগে হার নিশ্চিত হয় সিটির। তবে প্রথম লেগের স্বস্তির কারণে হাসি মুখে মাঠ ছাড়তে পারে গার্দিওলার শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, ০৮ মার্চ, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa