[x]
[x]
ঢাকা, রবিবার, ১১ আষাঢ় ১৪২৫, ২৪ জুন ২০১৮

bangla news

জুভিদের শেষ আটে নিলেন হিগুইন-দিবালা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ৯:৫১:৪৪ এএম
জুভিদের শেষ আটে নিলেন হিগুইন-দিবালা-ছবি: সংগৃহীত

জুভিদের শেষ আটে নিলেন হিগুইন-দিবালা-ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে যাওয়ার জন্য প্রস্তুতি নিয়ে রেখেছিল টটেনহ্যাম হটস্পার। প্রথম লেগে দারুণ খেলার পর দ্বিতীয় লেগেও এগিয়ে ছিল ইংলিশ দলটি। তবে জুভেন্টাসের হয়ে গঞ্জালেস হিগুইন ও পাওলো দিবালার তিন মিনিটের ব্যবধানে দুটি গোল সর্বনাশ ডেকে আনে স্বাগতিকদের।

এদিন ঘরের মাঠ ওয়েম্বলি স্টেডিয়ামে দ্বিতীয় লেগে ২-১ ব্যবধানে হেরে যায় টটেনহ্যাম। প্রথম লেগে জুভেন্টাসের মাঠ তুরিনে ২-২ গোলের ড্র হয়েছিল। ফলে দুই লেগ মিলিয়ে ৪-৩ অ্যাগ্রিগেটে শেষ আট নিশ্চিত করলো ম্যাসিমিলিয়ানো অ্যালিগ্রির শিষ্যরা।

এদিন ‍অবশ্য শুরু থেকে স্বাগতিক দল টটেনহ্যামই ভালো খেলে। এর ফলও পেয়ে যায় প্রথমার্ধে, দক্ষিণ কোরিয়ান স্ট্রাইকার সন হিউং-মিনের গোলে লিড পায় মাউরিসিও পচেট্টিনোর শিষ্যরা।

কিন্তু দ্বিতীয়ার্ধে নিজেদের হঠাৎই ফিরে পায় জুভিরা। ৬৪ মিনিটে সামির খেদিরার হেড থেকে পায়ের আলতো টোকায় বল জালে জড়ান হিগুইন। আর তিন মিনিট পরেই আর্জেন্টাইন হিগুইনের পাসেই জোরালো শটে লিড ‍আরও বাড়িয়ে জয় নিশ্চিত করেন স্বদেশি দিবালা।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, ০৮ মার্চ, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa