[x]
[x]
ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪২৫, ২৪ জুন ২০১৮

bangla news

পরাজয় দিয়ে শুরু করলো আবাহনী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৭ ৭:২০:০৩ পিএম
পরাজয় দিয়ে শুরু করলো আবাহনী-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পরাজয় দিয়ে শুরু করলো আবাহনী-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিজেদের মাঠে খেলা, তাই আত্মবিশ্বাস নিয়েই নেমেছিল আবাহনী লিমিটেড। কিন্তু সানডে-রুবেলদের ব্যর্থতায় এএফসি কাপের শুরুটা হার দিয়েই করতে হলো ঐতিহ্যবাহী দলটিকে। নিউ রেডিয়েন্টের কাছে ১-০ গোলে হেরেছে আবাহনী।

বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এএফসি কাপের ‘ই’ গ্রুপের ম্যাচে মালদ্বীপের দল রেডিয়েন্টের মুখোমুখি হয় আবাহনী। তবে ২৭ মিনিটে সহজ সুযোগ নষ্ট করে আবাহনী। সানডের চিজোবার শট করা বল ক্রসবারের উপর দিয়ে চলে যায়।ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম৪৩ মিনিটে সানডের আক্রমণাত্মক শট প্রতিপক্ষের ডিফেন্ডাররা ফিরিয়ে দেন। পরে দ্বিতীয়ার্ধে রুবেল মিঁয়ার ক্রসে নাইজেরিয়ান এই স্ট্রাইকারের হেড ক্রসবারের ওপর দিয়ে গেলে আবারও হতাশ হতে হয় স্বাগতিকদের।ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমম্যাচের ৫৮ মিনিটে খেলার একমাত্র গোলটি দিয়ে এগিয়ে যায় মালদ্বীপের লিগ চ্যাম্পিয়নরা। মোহামেদ উমায়েরের অ্যাসিস্টে আলি ফাসিরের কোনাকুনি শট জালের ঠিকানা খুঁজে পায়।ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম১-০ পিছিয়ে পড়া আবাহনী ৬৫ মিনিটে আরও এক ধাক্কা খায়। প্রতিপক্ষের মোহামেদ হামজাকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন সানডে।

ম্যাচের শেষ দিকে ওয়ালীর ফ্রি কিকে নাসিরউদ্দিনের হেড লক্ষ্যভ্রষ্ট হলে হারের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় বাংলাদেশর লিগ চ্যাম্পিয়নদের।ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমআগামী ১৪ মার্চ ভারতের দল বেঙ্গালুরু এফসির মাঠে গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে সাইফুল বারী টিটুর দল।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ০৭ মার্চ, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa