[x]
[x]
ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৫, ১৭ সেপ্টেম্বর ২০১৮
bangla news

তবুও পিএসজিকে নিয়ে নেইমারের গর্ব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৭ ২:২২:৩৫ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সার্জারির কারণে মাঠের বাইরে নেইমার। টিভির পর্দায় দেখেছেন চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের কাছে দলের অসহায় আত্মসমর্পন। তবুও সতীর্থদের নিয়ে গর্বিত ব্রাজিলিয়ান আইকন।

ঘুরে দাঁড়াতে পিএসজি যে প্রচেষ্টা দেখিয়েছে তারই ভূয়সী প্রশংসা করেছেন নেইমার। প্যারিসে শেষ ষোলোর ফিরতি পর্বের ম্যাচে ২-১ ব্যবধানে হেরে বিদায় নিয়েছে ফ্রেঞ্চ জায়ান্টরা। দুই লেগ মিলিয়ে স্কোরলাইন ৫-২ অ্যাগ্রিগেট।

বার্নাব্যুতে অনুষ্ঠিত প্রথম লেগে ৩-১ গোলের জয় পায় হ্যাটট্রিক শিরোপা মিশনে নামা জিনেদিন জিদানের রিয়াল। ঘরের মাঠে পাল্টা জবাব দেওয়ার ম্যাচে নেইমারের অভাব ছিল স্পষ্ট।

তার ওপর দ্বিতীয়ার্ধের ৬৬ মিনিটে মার্কো ভেরাত্তির লাল কার্ডে দশজনের দলে পরিণত হয় স্বাগতিক শিবির। ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে আরও একটি মৌসুমে হতাশাই সঙ্গী হলো কাতারি পেট্টো ডলারে তারকাসমৃদ্ধ পিএসজির। কাভানি-এমবাপ্পে-ডি মারিয়াদের দৌড় থামলো শেষ ষোলোতেই।

চ্যাম্পিয়নস লিগ থেকে পিএসজি বিদায় নিলেও টিমের পাশে আছেন নেইমার। নিজের অফিসিয়াল টুইটার পেজে সাবেক বার্সেলোনা তারকা লেখেন, ‘আমি হারের জন্য দুঃখিত, বেশি দুঃখ সঙ্গীদের সাহায্য করতে মাঠে থাকতে না পেরে!! আমাকে সবচেয়ে বেশি গর্বিত করছে প্রত্যেকের প্রচেষ্টা দেখতে পারাটা। অভিনন্দন আমার সতীর্থদের, আলিজ প্যারিস (গো প্যারিস)।’

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ৭ মার্চ, ২০১৮
এমআরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa