[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১৪ বৈশাখ ১৪২৫, ২৭ এপ্রিল ২০১৮

bangla news

লিভারপুলকে টপকে দ্বিতীয়স্থানে ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৬ ১১:৪৫:০৮ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

২-০ গোলে পিছিয়ে থেকেও ক্রিস্টাল প্যালেসের মাঠ থেকে অবিশ্বাস্য এক জয় নিয়ে মাঠ ছাড়লো ম্যানচেস্টার ইউনাইটেড। হোসে মরিনহোর শিষ্যদের ৩-২ ব্যবধানের এই জয়ে আবার লিভারপুলকে টপকে ইংলিশ প্রিমিয়ার লিগে দ্বিতীয়স্থানে চলে এলো রেড ডেভিলসরা।

সেলহ্রাস্ট পার্কে আতিথিয়েতা নিতে গিয়ে অঘটনের শিকার হতে যাচ্ছিল ম্যানইউ। তবে নেমানজা মাতিকের অতিরিক্ত সময়ের গোলে উৎসব মাতে সফরকারীরা। দলের হয়ে অন্য দুটি গোল করেন ক্রিস স্মলিং ও রোমেলু লুকাকু।

ম্যাচের ১১ মিনিটেই আন্দ্রোস টাউনসেন্ডের গোলে পিছিয়ে পড়ে ম্যানইউ। আর বিরতির পর প্রাট্রিক ফন অ্যানহল্টের শটে আরও একটি গোল হলে চাপে পড়ে মরিনহো শিবির।

কিন্তু হাল ছাড়েনি ম্যানইউ। ৫৫ মিনিটে স্মলিং ও ৭৬ মিনিটে লুকাকুর গোলে সমতায় ফেরে দলটি। আর নির্ধারিত সময়ের পর মাতিকে গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।

এ জয়ে ২৯ ম্যাচে ১৯ জয়, পাঁচটি ড্র ও সমান হারে ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে উঠে এলো ম্যানইউ। সমান ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি শিরোপা প্রায় নিশ্চিত করে ফেলেছে। ২৯ ম্যাচে ৬০ পয়েন্ট পাওয়া লিভারপুলে তৃতীয়স্থানে রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, ০৬ মার্চ, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa