ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চ্যাম্পিয়নস লিগে অনিশ্চিত চোট পাওয়া ইনিয়েস্তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, মার্চ ৫, ২০১৮
চ্যাম্পিয়নস লিগে অনিশ্চিত চোট পাওয়া ইনিয়েস্তা ছবি: সংগৃহীত

লা লিগার ম্যাচে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে হ্যামিস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েন বার্সেলোনার অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তা। আর এই চোটের কারণে আসছে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে চেলসির বিপক্ষে অনিশ্চিত হয়ে পড়েছেন এই অভিজ্ঞ মিডফিল্ডার।

প্রথম লেগে চেলসির মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ১-১ গোলে ড্র করে ফিরেছিল বার্সা।

চোট গুরুতর হওয়া বিভিন্ন সংবাদ মাধ্যম ইনিয়েস্তার ঘরের মাঠে চেলসির বিপক্ষে না খেলার ব্যাপারটি প্রায় চূড়ান্ত করে দিয়েছে।

আর কোচ আর্নেস্টো ভালভার্ডে বেশ চিন্তায়ই পড়ে গেছেন, তিনি জানান, সেরা একাদশে ইনিয়েস্তার বিকল্প হিসেবে কাকে নামাবেন সে ব্যাপারে সন্ধিহান হয়ে পড়েছেন।

আগামী ১৪ মার্চ ক্যাম্প ন্যু’তে ইংলিশ জায়ান্ট চেলসিকে আতিথিয়েতা জানাবে বার্সা। যেখানে তার আগেই লা লিগায় অ্যাতলেটিকোর বিপক্ষে ১-০ গোলে জয়ের ম্যাচে চোট পান ইনিয়েস্তা। ম্যাচের ৩৬ মিনিটে তার বদলি হিসেবে আন্দ্রে গোমেজকে নামানো হয়।

এদিকে বার্সায় বর্তমানে ইনিয়েস্তার সেরা বিকল্প হিসেবে খেলছেন ক’দিন আগেই লিভারপুল থেকে কাতালানে পাড়ি জমানো ফিলিপ কুতিনহো। তবে চ্যাম্পিয়নস লিগের নিয়ম অনুযায়ী এক মৌসুমে দুই দলের হয়ে কোনো ফুটবলার মাঠে নামতে পারবে না। ফলে বেশ চাপেই পড়বেন মেসি-সুয়ারেজরা।

অ্যাতলেটিকোকে হারিয়ে অবশ্য লিগ জয়ের পথে আরও একধাপ এগিয়ে গেল বার্সা। দিয়েগো সিমিওনের শিষ্যদের থেকে ৮ পয়েন্ট এগিয়ে শীর্ষেই অবস্থান করছে ভালভার্ডের শিষ্যরা। খেলার প্রথমার্ধে ফ্রি-কিক থেকে নিজের ক্যারিয়ারের ৬০০তম গোল উদযাপনের পাশাপাশি বার্সাকে জিতিয়ে মাঠ ছাড়েন লিওনেল মেসি।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ০৪ মার্চ, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।