ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সালাহদের নৈপুণ্যে দ্বিতীয়স্থানে লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
সালাহদের নৈপুণ্যে দ্বিতীয়স্থানে লিভারপুল ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে আরও একটি দুর্দান্ত জয় পেল লিভারপুল। ওয়েস্টহাম ইউনাইটেডকে ৪-১ ব্যবধানে হারিয়ে লিগের দ্বিতীয়স্থানে উঠে এলো ইয়র্গেন ক্লপের শিষ্যরা। দলের হয়ে একটি করে গোল করেন এমরি ক্যান, মোহাম্মদ সালাহ, রবার্টো ফিরমিনো ও সাদিও মানে।

ঘরের মাঠ অ্যানফিল্ডে ম্যাচের ২৯ মিনিটে মিনিটে ক্যানের হেডে লিড নেয় লিভারপুল। এটি আবার চলতি মৌসুমে অল রেডসদের ১০০তম গোল।

প্রথমার্ধে অবশ্য আর কোনো গোলের দেখা পায়নি স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই গোলের দেখা পান এ মৌসুমেই লিভারপুলে এসে চমক দেখানো মিশরের সালাহ। ৩১তম গোলের দেখা পান তিনি। ৫৭ মিনিটে ব্রাজিলিয়ান তারকা ফিরমিনো দলের হয়ে তৃতীয় গোলটি করেন।  

দুই মিনিট পরে অবশ্য প্রতিপক্ষে অ্যান্তোনিও একটি গোল শোধ করেন। তবে ৭৭ মিনিটে লিভারপুলের জয় নিশ্চিত করা গোলটি করেন সেনেগালের স্ট্রাইকার মানে।

লিগে ২৮ ম্যাচে ১৬ জয় ও নয় ড্রয়ে ৫৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিভারপুল। ২৭ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির চেয়ে ১৫ পয়েন্ট পিছিয়ে ক্লপের শিষ্যরা। ৩০ পয়েন্ট নিয়ে চতুর্দশ স্থানে ওয়েস্টহ্যাম।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।