ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চতুর্থ হারে সবার শেষে কলাবাগান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
চতুর্থ হারে সবার শেষে কলাবাগান ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ডিফেন্ডিং চ্যাম্পিয়নস গাজী গ্রুপ ক্রিকেটার্সকে আগের ম্যাচে হারিয়ে চমক দেখিয়েছিল কলাবাগান ক্রীড়া চক্র। তবে পরের ম্যাচে এসে ফের ব্যর্থতার রূপ প্রদর্শন করলো মোহাম্মদ আশরাফুল-মুক্তার আলীরা। শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে ৬ উইকেটের বড় ব্যবধানে হেরেছে কলাবাগান। এ নিয়ে পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই হেরে পয়েন্ট টেবিলে সবার শেষে পৌঁছালো দলটি।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা কলাবাগান নির্ধারিত ৫০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ২৩২ করে কলাবাগান। জবাবে ৪৫ বল হাতে রেখে ৪ উইকেট হারিয়ে ২৩৩ করে জয়ের বন্দরে পৌঁছে যায় শাইনপুকুর।

 

২৩৩ রানের লক্ষ্যে খেলতে নেমে আফিফ হোসেনের অপরাজিত ৬৭ ও তৌহিদ হৃদয়ের ৬৩ রানে ভর করে জয় পায় শাইনপুকুর।

টসে জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে আকবর-উর-রহমানের ৭১ ও মাহমুদউল হাসানের ৫২’র কল্যাণে আড়াইশ’র কাছাকাছি স্কোর করতে পারে কলাবাগান।

শাইনপুকুরের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট পান শুভাগত হোম চৌধুরী। এছাড়া দুটি করে উইকেট পান সুজন হাওলাদার ও নাঈম ইসলাম জুনিয়র।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।