ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অঙ্কন-মেনারিয়ার সেঞ্চুরিতে খেলাঘরের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
অঙ্কন-মেনারিয়ার সেঞ্চুরিতে খেলাঘরের জয় ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাহিদুল ইসলাম অঙ্কন ও আশোক মেনারিয়ার সেঞ্চুরিতে অগ্রণী ব্যাংকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারালো খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। প্রথমে ব্যাট করা অগ্রণী ব্যাংক নির্ধারিত ৫০ ওভার শেষে ২৫৯ রান করে। জবাবে ১৪ বল বাকি থাকতে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় খেলাঘর।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ২৬০ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা ভালো হয়নি খেলাঘরের। দুই ওপেনার রবিউল ইসলাম রবি (১০) ও রাফসান আল মাহমুদ (১৫) দ্রুত ফিরে যান।

দলীয় ৪০ রানে ব্যক্তিগত শূন্য রানে আউট হন ব্যাটিং অর্ডার চতুর্থে নামা আমিত মজুমদার।

কিন্তু পঞ্চম উইকেট জুটিতে আর কোনো বিপদ হতে দেননি অঙ্কন ও মেনারিয়া। তারা ২২১ রান যোগ করে দলকে ২৬১ রানে জয়ে নিয়ে যান। অঙ্কন ১৩১ বলে ৪টি চার ও ৬টি ছক্কায় ১১৫ রানে অপরাজিত থাকেন। আর ভারতীয় রিক্রুট মেনারিয়া ১১২ বলে ৯টি চার ও ৩টি ছক্কায় ১১৩ করে অপরাজিত থাকেন।

অগ্রণী ব্যাংকের পেসার শফিউল ইসলাম একাই তিন উইকেট নেন।

টসে জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ২৫৯ রান করে। ব্যক্তিগতভাবে কেউ বড় স্কোর করতে না পারলেও ব্যাটিংয়ে প্রায় সবাই অবদান রাখেন। সর্বোচ্চ ৫৪ রান করেন জাহিদ জাভেদ।

খেলাঘরের হয়ে দুটি করে উইকেট পান মাসুম খান, রবি ও আল মাহমুদ।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad