ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

অসুস্থ নেইমারকে নিয়ে অনিশ্চয়তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
অসুস্থ নেইমারকে নিয়ে অনিশ্চয়তা ছবি:সংগৃহীত

ফ্রেঞ্চ লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে অসুস্থ হয়ে পড়েছেন প্যারিস সেন্ট জার্মেইর স্ট্রাইকার নেইমার। এ ম্যাচে ব্রাজিলের তারকার খেলা নিয়ে ইতোমধ্যে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) ঘরের মাঠে পার্ক দেস প্রিন্সেসে বাংলাদেশ সময় রাত ২টায় মার্সেইয়ের মুখোমুখি হবে কোচ উনাই এমেরির শিষ্যরা। গত বছরের অক্টোবরে এই দলটির বিপক্ষেই লিগে প্রথম দেখায় ২-২ গোলের ড্র করেছিল পিএসজি।

শুক্রবার দলের সঙ্গে অনুশীলনে দেখা যায়নি ২৬ বছর বয়সী এই খেলোয়াড়কে। জানা যায়, মার্সেইয়ের বিপক্ষে ম্যাচের আগে নেইমার ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এদিকে অসুস্থ দলের আরেক তারকা মিডফিল্ডার মার্কো ভেরাত্তি। পেটের ব্যথায় ভুগছেন এই ইতালিয়ান।

কোচ এমেরি অবশ্য আশার বাণি শুনিয়েছেন, ‘দু’জন খেলোয়াড় অনুপস্থিত ছিল, ভেরাত্তি ও নেইমার। ভেরাত্তি ফিজিওর সঙ্গে অনুশীলন করেছে। সে শতভাগ সুস্থ বোধ করছে না। নেইমার অসুস্থ। তবে আশা করছি, শনিবার সে অনুশীলনে ফিরবে এবং রোববার খেলতে পারবে। তার কোনো চোট নেই। গ্যাস্ট্রোএন্টারাইটিস ও হালকা জ্বর। ’

ফ্রেঞ্চ লিগে বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে পিএসজি।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।