ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পিএসএলে পুরোনো রূপে মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
পিএসএলে পুরোনো রূপে মোস্তাফিজ পিএসএলে পুরোনো রূপে মোস্তাফিজ

এবারই প্রথম পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে গেছেন বাংলাদেশ তারকা মোস্তাফিজুর রহমান। খেলছেন লাহোর কালান্ডর্সের হয়েছে। আর প্রথম ম্যাচে নিজের কারিশমাটিক বোলিং দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন কাটার মাস্টার। যদিও তার দল লাহোর ম্যাচটি হেরেছে।

আসরের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল নতুন দল মুলতান সুলতান ও লাহোর। প্রথমে ব্যাট করে মুলতান নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৭৯ রান তোলে।

তবে লাহোরের অন্য বোলাররা রান দেওয়ায় বিলাসি হলেও মোস্তাফিজ ছিলেন একেবারে কৃপণ।

দলের হয়ে হিসেবি বোলিংয়ের পাশপাশি উইকেটও নিয়েছেন সর্বোচ্চ ২টি। তার বোলিং ফিগারটি ছিল ৪ ওভারে ২২ রানের বিনিময়ে ২ উইকেট।

কিন্তু প্রতিপক্ষের জুনায়েদ খানের হ্যাটট্রিকে ম্লান হয়ে যায় মোস্তাফিজের দারুণ স্পেলটি। যেখানে লাহোর ১৭.২ ওভারে ১৩৬ করতেই সবকটি উইকেট হারিয়ে বসে। ৪৩ রানে জয়ী হয় মুলতান।

এর আগে পর পর কয়েকবার ইনজুরিতে পড়ে অস্ত্রপচার করতে হয়েছিল মোস্তাফিজের। ফলে আন্তর্জাতিক ক্রিকেটে তার দুর্দান্ত অভিষেকের বোলিংয়ে কিছুটা ধার হারিয়ে ফেরেন এই বাঁহাতি। তবে এ ম্যাচে তাকে সেই পুরোনো রূপেই দেখা গেল।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।