ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তারুণ্যের উৎসবে মাশরাফি

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
তারুণ্যের উৎসবে মাশরাফি তারুণ্যের উৎসবে বক্তব্য রাখছেন মাশরাফি বিন মুর্তজা/ছবি: বাংলানিউজ

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের ধনবাড়ীতে উদযাপিত হয়েছে ‘তারুণ্যের উৎসব’। আর এ উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দলের ওয়ানডে ক্রিকেটের সফল অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মুর্তজা।

‘তারুণ্যের আলোয় দূর হোক সব আন্ধকার’ এ স্লোগানকে সামনে রেখে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে ধনবাড়ী কলেজ মাঠে এ উৎসবের আয়োজন করে স্থানীয় তরুণদের সংগঠন ‘তরুণের হাট’। প্রতিবছরের ন্যায় এ বছরও সংগঠনটি এ উৎসবের আয়োজন করেছে।

বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক ও তরুণের হাটের উপদেষ্টা আরিফুল ইসলাম রণির সভাপতিত্বে উৎসবে আলোকিত অতিথি ও স্মারক উদ্বোধন করেন মাশরাফি বিন মুর্তজা।

এছাড়া উৎসবে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাউথ ওয়েস্ট লিমিটেডের পরিচালক ও তরুণের হাটের পৃষ্টপোষক ইঞ্জিনিয়ার শামীম রহমান।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর ফারুক আহমাদ ফরিদ, পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ধনবাড়ী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আক্তারুজ্জামান, ডিভাইন গ্রুপের অ্যাক্সিকিউটিভ ডিরেক্টর ইঞ্জিনিয়ার সেলিম রেজা, গাজীপুর ফিডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কবির হোসেন, তরুণের হাটের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট সোলাইমান হোসেন, মুহাম্মদ আল মামুন খান, মীর মো. নূরুল হক, বীর মুক্তিযোদ্ধা মো. আ. বাছেদ খান, মো. আ. হামিদ প্রমুখ।

উৎসব শেষে গুণীজন ও মুক্তিযোদ্ধা সংবর্ধনা, পুরস্কার বিতরণ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ০১১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।