ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওয়ালশের বিশেষ ক্লাসে ১৪ পেসার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
ওয়ালশের বিশেষ ক্লাসে ১৪ পেসার ওয়ালশ ও তার শিষ্যরা

ঢাকা: শ্রীলঙ্কার বিপক্ষে সদ্যসমাপ্ত সিরিজে পেসারদের পারফর‌ম্যান্স সন্তোষজনক ছিল না। ফলে তাদের জন্য বিশেষ অনুশীলন ক্যাম্পের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

মার্চ মাসের প্রথম সপ্তাহে শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় ত্রিদেশীয় নিদাহাস ট্রফিকে সামনে রেখে নয় দিনের এই বিশেষ অনুশীলন ক্যাম্পে ডাক পেয়েছেন ১৪ পেসার। আছেন ৫ ব্যাটসনম্যানও।

এই ১৯ ক্রিকেটার নিয়ে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) থেকে শুরু হওয়া এই বিশেষায়িত ক্যাম্প চলবে ৩ মার্চ পর্যন্ত। ক্যাম্পে পেসারদের সবাই জাতীয় দলের বোলিং কোচ কোর্টনি ওয়ালশের তত্ত্বাবধানে থাকবেন।

১৪ পেসারের এই তালিকায় জাতীয় দল থেকে বাদ পড়াদের থেকে ডাক পেয়েছেন- তাসকিন আহমেদ ও কামরুল ইসলাম রাব্বি। আর বাদ পড়েছেন; শফিউল ইসলাম, শুভাশীষ রায় চৌ্ধুরী ও আল আমিন হোসেন।

বিশেষ অনুশীলন ক্যাম্পে ডাক পাওয়া পেসাররা হলেন: তাসকিন আহমেদ, রুবেল হোসেন, আবু জায়েদ, এবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, আবুল হাসান, রবিউল হক, আবু হায়দার, খালেদ আহমেদ, মোহাম্মদ সাইফ উদ্দিন, কাজী অনিক, কামরুল ইসলাম রাব্বি ও হোসেন আলী।

বিশেষ অনুশীলন ক্যাম্পে ডাক পাওয়া ব্যাটসম্যানরা হলেন: ইমরুল কায়েস, সৌম্য সরকার, আরিফুল হক, জাকির হাসান, সাব্বির রহমান।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
এইচএল/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।