ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সায় আসতে মুখিয়ে ব্রাজিলের আর্থার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
বার্সায় আসতে মুখিয়ে ব্রাজিলের আর্থার আর্থার (বামে) / ছবি: সংগৃহীত

প্রতিভাবান ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থারের সঙ্গে চুক্তি সম্পন্নের আরও কাছে বার্সেলোনা। উদীয়মান এই ফুটবলার নিজেই জানান দিয়েছেন, ন্যু ক্যাম্পই তার পরবর্তী ঠিকানা।

গ্রেমিও প্রেসিডেন্ট রোমিদো বোলজান ৪০ মিলিয়ন ইউরোর সমঝোতার গুঞ্জন উড়িয়ে দিলেও আলোচনা সঠিক পথে এগোচ্ছে বলে নিজের অভিমত প্রকাশ করেছেন ২১ বছর বয়সী আর্থার। ব্রাজিলের এক টিভি চ্যানেলকে তিনি বলেন, ‘তিন পক্ষই আগ্রহী এবং প্রত্যেকের জন্যই এটি ভালো বিজনেস হবে।

প্রায় ১২ মাস আগে বর্তমান ক্লাব গ্রেমিও ছেড়ে আসার কথা বলা হচ্ছে। আর্থার বলছেন, স্পেনে উড়াল দেওয়ার আগে তার নিকট ভবিষ্যত শৈশবের ব্রাজিলিয়ান ক্লাবটির সঙ্গেই থাকবে, ‘আমি বার্সেলোনার জন্য এখনো কোনো কিছুতে সাইন করিনি। গ্রেমিওর সঙ্গে আমার একটি চুক্তি রয়েছে এবং আমি এখনো এই ক্লাবেরই খেলোয়াড়। ’
এখনো আন্তর্জাতিক অভিষেক হয়নি আর্থারের। বার্সায় আসার স্বপ্ন পূরণ হলে স্বদেশী পাওলিনহো ও ফিলিপ্পে কুতিনহোকে পাবেন তিনি। জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে অনেক জল্পনা-কল্পনার পর রেকর্ড ১৬০ মিলিয়ন ইউরোর বিনিময়ে লিভারপুল ছেড়ে ন্যু ক্যাম্পে নাম লেখান কুতিনহো।

বার্সার ক্লাব ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড়ের আসনে বসেন কুতিনহো। গত বছরের আগস্টে চাইনিজ ক্লাব গুয়াংঝো এভারগ্রান্ডে থেকে আসেন পাওলিনহো। একই মাসে ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড গড়ে চার বছরের বার্সা অধ্যায়ের ইতি টেনে পিএসজিতে পাড়ি জমান ব্রাজিলিয়ান আইকন নেইমার।

বলা বাহুল্য, গত বছরের ডিসেম্বরে বার্সার ক্রীড়া পরিচালক রবার্ট ফার্নান্দেজের সঙ্গে মিটিংয়ের সময় বার্সার জার্সিতে ক্যামেরাবন্দি হয়েছিলেন আর্থার। এখন আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা! বার্সেলোনায় যে আসছেন আরেক ব্রাজিলিয়ান…

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ২২ ফেব্রুয়ারি, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad