ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাপনের কথামতো শুরু হলো না অনুশীলন ক্যাম্প

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
পাপনের কথামতো শুরু হলো না অনুশীলন ক্যাম্প ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ছন্নছাড়া পারফরম্যান্স ছিল চোখে পড়ার মতো। আর এমনটি দেখে নিদাহাস ট্রফিকে সামনে রেখে গত মঙ্গলবার সংবাদ সম্মেলনে দ্ব্যর্থহীন কন্ঠে পাপন বলেছিলেন ১৪ জন পেসার ও ৫ জন ব্যাটসম্যান নিয়ে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) থেকে মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমিতে জরুরি ভিত্তিতে অনুশীলন ক্যাম্প শুরুর হচ্ছে। 

কিন্তু তার কথা বাস্তব প্রতিফলন দেখা গেল না। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) ক্যাম্প অনুষ্ঠিত হয়নি।

এদিন ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে না এই মর্মে বিসিবি কোনো আনুষ্ঠানিক ঘোষণাও দেয়নি। বিসিবি সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন বললেন শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) থেকে এই ক্যাম্প শুরু হচ্ছে। তবে নিশ্চয়তা দিতে পারেননি বাংলাদেশ ক্রিকেটের এই প্রধান নির্বাহী কর্মকর্তা।

কেন অনুশীলন ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে না? এমন প্রশ্নের জবাবে তিনি বাংলানিউজকে জানান, ‘আমরা ২২ তারিখ থেকেই পরিকল্পনা করছিলাম। কিন্ত ক্যাম্পের ‍পুরো প্রস্তুতি নিতে পারিনি। আরও একদিন সময় লাগছে তাই হয়তো কাল থেকে শুরু করবো। ’

তবে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, শুক্রবার সকাল ৯টা (২৩ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত টাইগারদের ক্যাম্প চলবে।

৬ মার্চ থেকে শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় নিদাহাস ট্রফিতে যেহেতু বাংলাদেশের প্রতিপক্ষ দুই বিশ্বচ্যাম্পিয়ন শ্রীলঙ্কা ও ভারত তাই টুর্নামেন্টের গুরুত্ব বিবেচনা করেই ২৫ ফেব্রুয়ারির এই ক্যাম্প এগিয়ে ২২ ফেব্রুয়ারি নির্ধারণ করেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

তাই জানতে ইচ্ছে করছে কী এমন হলো যে বিসিবি সভাপতি সংবাদ মাধ্যমের সামনে ওভাবে বলার পরেও ক্যাম্প শুরু হলো না? আগে তো এমন হয়নি। আর হলেও অন্তত বিসিবি সেটা জানাতো। তবে ক্রিকেট পাড়ায় গুঞ্জন, ঢাকা প্রিমিয়ার লিগে আজ আবাহনীর ম্যাচে চলছে বলেই নাকি…!

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ২২ ফেব্রুয়ারি, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।