ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পিএসএল খেলতে দুবাইয়ে মোস্তাফিজ-রিয়াদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৮
পিএসএল খেলতে দুবাইয়ে মোস্তাফিজ-রিয়াদ ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) থেকে দুবাইতে শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) তৃতীয় আসর। এই আয়োজনে এবার অংশ নেওয়ার কথা বাংলাদেশের চার ক্রিকেটারের। চার জনই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে আনাপত্তিপত্র (এনওসি) পেয়ে গেছেন।

এই টুর্নামেন্টকে সামনে রেখে গতকাল রাতেই দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও মোস্তাফিজুর রহমান। এদিকে এনওসি পেলেও ভিসার অপেক্ষায় আছেন তামিম ইকবাল।

আর আঙ্গুলের ইনজুরি থেকে এখনও সেরে না ওঠায় সাকিব আল হাসানের খেলা নিয়ে অনিশ্চয়তা কাটেনি।  

এবার পিএসএলে তামিম ও সাকিব দু’জনেরেই খেলার কথা রয়েছে পেশোয়ার জালমিতে। তামিম গতকাল সন্ধ্যা পর্যন্ত ভিসা পাননি হাতে। পেলে আজই হয়তো রওনা দেবেন দু্বাই। সে ক্ষেত্রে আগামীকাল উদ্বোধনী ম্যাচেও দেখা যেতে পারে বাংলাদেশি এই বাঁহাতি ওপেনারকে।  

পেশোয়ারের আরেক বাংলাদেশি রিক্রুট সাকিব ত্রিদেশীয় টুর্নামেন্টে আঙ্গুলের ইনজুরিতে পড়েছেন। গতকাল বিসিবির চিকিৎসা বিভাগ থেকে জানানো হয়েছে, আরও অন্তত এক সপ্তাহ লাগবে তার পুরো সেরে উঠতে। তারপর বোঝা যাবে, কবে থেকে মাঠে খেলতে পারবেন তিনি। ফলে শুরুতে অন্তত সাকিব পিএসএল মিস করছেন।  

মোস্তাফিজুর রহমান পিএসএলে খেলবেন লাহোর কালান্ডার্সের হয়ে। আর রিয়াদ খেলবেন কোয়েটা গ্ল্যাডিয়টর্সের হয়ে। দু’জনই এনওসি ও ভিসা পেয়ে গতকাল রাতে রওনা হয়ে গেছেন দুবাইতে।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, ২১ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।