ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এক ঢিলে দুই পাখি মারতে চান শুভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
এক ঢিলে দুই পাখি মারতে চান শুভ ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ঢাকা প্রিমিয়ার লিগে চলমান মৌসুমের শুরু থেকে তার দল মোহামেডান ছন্নছাড়া থাকলেও তিনি ছিলেন দারুণ ছন্দে। প্রথম ম্যাচেই খেলেছেন ৮৫ রানের ইনিংস। কিন্তু তা দলের জয়ে ভূমিকা রাখতে পারেনি।

দ্বিতীয়টিতে ৩৪ রানের সাদা মাটা ইনিংস খেলন। সেদিনও যথারীতি তার দল জয়ের মুখ দেখেনি।

কিন্তু তৃতীয় ম্যাচে আবার জ্বলে উঠলো শুভ’র ব্যাট। ১২৪ বলে খেললেন অপরাজিত ১২৩ রানের ইনিংস। আর তাতেই পরাজয় হলো প্রতিপক্ষ শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। মৌসুমের প্রথম জয় ধরা দিল মোহামেডান শিবিরে।

তবে এখানেই থামতে চাইছেন না এই টপ অর্ডার ব্যাটসম্যান। এমন ব্যাটিং ঝলক মৌসুমের বাকি ম্যাচ‍গুলোতেও দেখাতে চাইছেন। তাতে করে এক ঢিলে দুই পাখি মারা হবে। নিজের ব্য্যক্তিগত অর্জন সমৃদ্ধ হবে, দলও জয় পাবে।

‘শুরু খেকে এই পর্যন্ত ভালো হয়েছে। চেষ্টা করবো এটা যতটুকু ধরে রাখা যায়। তাতে করে আমার জন্য ভালো তো হবেই টিমের জন্যও খুবই ভালো হবে। আমি চাচ্ছি দলের জন্য অবদান রাখতে। ’

রোববার (১৮ ফেব্রুয়ারি) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে এই মোহামেডান দলপতি কথা বলেন দলের ফিরে পাওয়া আত্মবিশ্বাস নিয়ে, যা প্রথম দুই ম্যাচ হারিয়েছিলো তারা।

‘দল হিসেবে মোহামেডান খারাপ না। প্রথম দুই ম্যাচে ক্যালকুলেট ক্রিকেট খেলতে পারিনি তাই হেরে গেছি। আমার মনে হয় শেষ ম্যাচটা জেতার পরে প্লেয়রারা আত্মবিশ্বাস ফিরে পেয়েছে। তারা বিশ্বাস করে যে তারা জিততে পারে। ’

এমন বিশ্বাসকে সঙ্গী করেই ১৯ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের চতুর্থ ম্যাচে অগ্রণী ব্যাংককে মোকাবেলা করবে মোহামেডান।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad