ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ফজলে মাহমুদ ভেলকিতে জিতলো দোলেশ্বর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
ফজলে মাহমুদ ভেলকিতে জিতলো দোলেশ্বর ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ফজলে মাহমুদের ব্যাটিং ও বোলিং ভেলকিতে ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে তৃতীয় জয়ের দেখা পেল প্রাইম দোলেশ্বর। বল হাতে ব্রাদার্স ইউনিয়নের ৩ ব্যাটসম্যান শিকারি মাহমুদ ব্যাট হাতেও খেলেছেন ৭৩ রানের ম্যাচ উইনিং এক ইনিংস। 

বলা বাহুল্য তার ব্যাটে ভর করেই অলোক কাপালিদের দেয়া ২১৫ রানের সহজ লক্ষ্য ৪ উইকেটের বিনিময়ে টপকে গেছেন  ফরহাদ রেজারা। হাতে ছিল আরও ১৩টি বল।

এর আগে শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেএসপির ৪ নাম্বার মাঠে টস হেরে ব্যাটিংয়ে নেমে মিজানুর রহমানের ৭১ ও ইয়াসির আলীর ৪৪ রানে ৪৬.৫ ওভরে ২১৪ রানে অলআউট হয় ব্রাদার্স ইউনিয়ন।

দোলেশ্বরের হয়ে বল হাতে ফজলে মাহমুদ, রায়ান টেন ডোয়েস্কাট ৩টি করে, ফরহাদ রেজা ২টি এবং শরিফুল্লাহ ও আরাফাত সানি নিয়েছেন ১টি করে উইকেট।

জবাবে ২১৫ রানের ছোট লক্ষ্যে খেলতে নেমে ফজলে মাহমুদের ৭৩, মার্শাল আইয়ুব ও লিটন দাসের ৪৩ এবং ইমতিয়াজ হোসেনের ৩৯ রানে ভর করে ৪ উইকেট হারিয়ে ২১৫ রান সংগ্রহ করে প্রাইম দোলেশ্বর। যা দিন শেষে তদের এনে দিয়েছে ৬ উইকেটের জয়।

ব্রাদার্স ইউনিয়নের হয়ে বল হাতে অলোক কাপালি ৩টি ও নিহাদুজ্জামান নিয়েছেন ১টি উইকেট।
 
ম্যাচ সেরা হয়েছেন ফজলে মাহমুদ।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ১৭ ফেব্রুয়ারি, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।