ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ ভালো করুক চান হাথুরুও

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
বাংলাদেশ ভালো করুক চান হাথুরুও ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট: অতীত অভিজ্ঞতাকে কাজে লাগাতে চান শ্রীলঙ্কান কোচ চন্ডিকা হাথুরুসিংহ। বাংলাদেশে পূর্বের অভিজ্ঞতার আলোকেই ম্যাচে তার দলকে জেতাতে চান তিনি। সেই সঙ্গে বলেন, বাংলাদেশ ভালো করুক-সেটাও চান তিনি। তার মতে ওরা কিভাবে সামনে এগোয়, আমি সেদিকে চোখ রাখবো।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন শ্রীলঙ্কান কোচ।

নিজের দলের খেলোয়াড়দের কাছ থেকে দারুণ সাড়া পেয়ে নিজে সন্তুষ্ট উল্লেখ করে হাথুরুসিংহ বলেন, ‘মনে হয় নিজের দেশের জন্য কোচ হওয়ায় যোগাযোগটা পোক্ত ছিল।

ঘুরে দাঁড়াতে কিছু সময় লাগলেও ছেলেরা দারুণভাবে চ্যালেঞ্জ নিয়েছে। ’

তিনি অারও বলেন, ‘আমার প্রত্যাশা অনুযায়ী প্রথম ম্যাচে বাংলাদেশের ছেলেরা শক্তিশালী পারফরম্যান্স দেখিয়েছে। যাতে আমি খুশি ছিলাম এবং এটাই ছিল আমার চাওয়া। কিন্তু শ্রীলঙ্কা ঘুরে দাঁড়াতেই তারা (বাংলাদেশ) চাপে পড়ে যায়। কেননা কোচ হিসেবে কয়েকজন খেলোয়াড়দের নিয়ে আমাদের কিছু কৌশলগত কিছু পরিকল্পনা ছিল। আমরা জানতাম চাপে পড়লে তারা কেমন প্রতিক্রিয়া দেখায়। কেমন খেলে। ’

সব মিলিয়ে ব্যক্তিগতভাবে এবার বাংলাদেশ সফরটা সন্তুষ্টজনক মন্তব্য করে শ্রীলঙ্কান কোচ বলেন, ‘বাংলাদেশ ভালো করুক-আমি যাওয়ার পরও এটাই চেয়েছি। ’

রোববার (১৮ ফেব্রুয়ারি) সিলেট ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-শ্রীলঙ্কার শেষ টি-২০ দিবারাত্রি ম্যাচ। শেষ ম্যাচ খেলতে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সিলেট পৌঁছেছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা ক্রিকেট দল।

শনিবার সকাল থেকে সিলেট বিভাগীয় ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের অনুশীলনে ঘাম ঝরান লঙ্কান ক্রিকেটাররা এবং বিকেল সোয়া ৪টায় অনুশীলন শেষ করে বাংলাদেশ দল।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘন্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮ 
এনইউ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।