ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আনুশকাকে কৃতিত্ব দিতে কার্পণ্য করলেন না বিরাট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
আনুশকাকে কৃতিত্ব দিতে কার্পণ্য করলেন না বিরাট বিরাট কোহলি ও আনুশকা শর্মা

ঢাকা: দক্ষিণ আফ্রিকা সফরে রীতিমতো উড়ছেন বিরাট কোহলি। ছয় ম্যাচের ওয়ানডে সিরিজে তিন সেঞ্চুরির পাশাপাশি হাফ সেঞ্চুরি দু’টি। আর গড় ১৮৬। টেস্ট সিরিজেও তিনিই ছিলেন সেরা রান সংগ্রাহক। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সিরিজের শেষ ম্যাচে তুলে নিয়েছেন নিজের ৩৫তম সেঞ্চুরি। দল জিতেছে ৮ উইকেটে।

এমন দাপুটে জয়ের পর ম্যান অব দ্যা ম্যাচ ও সিরিজ নিজের করে নেওয়া ক্যাপ্টেন কোহলি এবার সদ্য পরিণীতা, বলিউড তারকা আনুশকাকে নিয়ে মুখ খুললেন। তাকে নিয়ে সমালোচনা কম শুনতে হয়নি বিয়ের আগে।

এমনকী বিয়ের পর একটি ম্যাচে খারাপ করলেও দোষ যেন আনুশকার!

দলের দারুণ জয়ে প্রত্যেক সদস্যকে তাদের সেরাটা দেওয়ার জন্য ধন্যবাদ জানান। তবে তার নিজের ক্যারিয়ারের উত্থানের জন্য স্ত্রী আনুশকার অবদান স্বীকার করে নিলেন অকপটে। বলেন, যে সব ব্যক্তি বা যারা মাঠের বাইরে অবদান রাখেন তারাও প্রচুর কৃতিত্বের দাবিদার। আমার স্ত্রী, যে আমাকে প্রতি মুহূর্তে অনুপ্রেরণা যোগায় তার কৃতিত্বও অসামান্য।

‘অতীতে আনুশকাকে নিয়ে প্রচুর সমালোচনা হয়েছে। কিন্তু সেই একমাত্র ব্যক্তি যে আমাকে নিশ্চিন্তে নিজের খেলা নিয়ে এগিয়ে যেতে অনুপ্রেরণা যুগিয়েছে। ’

দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ ২-১ এ হারলেও ওয়ানডেতে ৫-১ এ জিতেছে ভারত। বাকি রয়েছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

বাংলাদেশ সময়: ০৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।