ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শেষ ম্যাচেও দর্শক হয়ে থাকলেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
শেষ ম্যাচেও দর্শক হয়ে থাকলেন সাকিব ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ত্রিদেশীয় ওয়ানডের ফাইনালে আঙুলে চোট পেয়ে মাঠ ছাড়েন। ছিটকে যান দুই ম্যাচের টেস্ট সিরিজ থেকে। টিম ম্যানেজমেন্টের প্রত্যাশা ছিল শেষ ম্যাচে ফিরবেন। কিন্তু পুরোপুরি সেরে না ওঠায় টি-২০ সিরিজেও দর্শক হয়ে থাকলেন সাকিব আল হাসান।

সাকিবকে ছাড়াই শিরোপা নির্ধারণীতে মাঠে নামবে দল। দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টির জন্য স্কোয়াড অপরিবর্তিত রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সাকিবের অনুপস্থিতিতে নেতৃত্ব মাহমুদউল্লাহ রিয়াদের কাঁধে।  নতুনদের নিয়েই সিরিজ বাঁচানোর লড়াই

সিরিজ বাঁচানোর মিশনে ইতোমধ্যেই সিলেট পৌঁছেছে টাইগাররা। রোববার (১৮ ফেব্রুয়ারি) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বিকেল ৫টায় দিবারাত্রির হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

আগের দু’টি সিরিজে ট্রফি হাতছাড়া করার পর শেষটা ভালো করতে মরিয়া স্বাগতিক শিবির। জয় ভিন্ন কিছুই ভাবছে না মাহমুদউল্লার দল। অন্যদিকে, টানা তিন শিরোপার লক্ষ্যে চোঁখ রাখছে চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা। সিলেটের মাটিতে শেষ হাসি কারা হাসবে সেটিই এখন দেখার বিষয়!

মিরপুরে নিজেদের টি-টোয়েন্টি ইতিহাসে রেকর্ড  সর্বোচ্চ স্কোরের পরও বোলারদের ব্যর্থতায় হারের হতাশায় ডুবতে হয়েছে। ১৯৪ রানের টার্গেট ২০ বল ও ৬ উইকেট হাতে রেখে অনায়াসেই টপকে যায় লঙ্কানরা। হাতের পেশীতে ব্যথার কারণে এই ম্যাচে খেলতে পারেননি তামিম ইকবাল। দর্শক হয়ে স্টেডিয়ামে এসে দলের পরাজয় দেখেন সাকিব।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ১৬ ফেব্রুয়ারি, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।