ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তামিম খেলছেন না!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
তামিম খেলছেন না! ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: বাহুর পেশীর ব্যথা সেরে না ওঠায় নাকি শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে খেলতে পারছেন না বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। নাম প্রকাশে অনিশ্চিত বাংলাদেশ ক্রিকেটের একটি নির্ভরযোগ্য সূত্র বিষয়টি বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বাংলানিউজকে নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, ‘ওর ব্যাথা এখনও সেরে উঠেনি। মনে হয় না খেলতে পারবে।

বলা বাহুল্য ঘরের মাঠে ত্রিদেশীয় ও টেস্ট সিরিজে টানা হারের পর টি-টোয়েন্টিতে ঘুড়ে দাঁড়ানোর যে প্রত্যয় টাইগার দলপতি মাহমুদউল্লাহ ব্যক্ত করেছিলেন টাইগারদের এই  মারকুটে ওপেনারের অনুপস্থিতিতে তা অনেকাংশেই ব্যাহত হবে।

তবে তামিমকে খেলতে না পারলেও কবজিতে চোট পাওয়া আরেক টাইগার সদস্য মুশফিকুর রহিম এই ম্যাচে খেলছেন বলে সূত্রটি আশ্বস্ত করেছেন। ‘ওর ব্যথা সেরে গেছে। সো ওর খেলা নিয়ে কোনো সংশয় নেই। ’

সূত্রমতে তামিম না খেলতে না পারায় তার স্থলাভিষিক্ত হওয়ার সম্ভাবনা আছে নবাগত উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসানের। এদিকে সাকিবের পরিবর্তে বাঁহাতি একমাত্র স্পিনার হিসেবে খেলছেন নাজমুল ইসলাম অপু।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ১৫ ফেব্রুয়ারি, ২০১৮
এইচএল/এমএমএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।