[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ২০ মে ২০১৮

bangla news

তহবিল গঠনে মাঠে নামছে ওয়েস্ট ইন্ডিজ-বিশ্ব একাদশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৪ ৩:৩৩:১০ পিএম
বিশ্বকাপ জয়ী ওয়েস্ট ইন্ডিজ দল-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বিশ্বকাপ জয়ী ওয়েস্ট ইন্ডিজ দল-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

গত বছরের সেপ্টেম্বরে হারিকেন ইরমা ও মারিয়ার আঘাতে লন্ডভন্ড হয়ে যায় ক্যারিবীয়ান অঞ্চল। যেখানে ক্ষতিগ্রস্থ হয়েছিল ডোমিনিকা ও অ্যানগুইলার মতো ক্রিকেট মাঠও। এবার এই অঞ্চলটির দিকে সাহায্যের হাত বাড়িয়ে তহবিল গঠনে একটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করছে ঐতিহাসিক গ্রাউন্ড লর্ডস।

ম্যাচটিতে মুখোমুখি হবে টি-টোয়েন্টির বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ ও বিশ্ব একাদশ। চলতি বছরের ৩০ মে ম্যাচটি অনুষ্ঠিত হবে। স্কাই স্পোর্টস সরাসরি ম্যাচটি সম্প্রচারের দায়িত্ব পেয়েছে। যেখানে এই ম্যাচটিকে আন্তর্জাতিক মর্যাদাও দেওয়া হবে।

এ ব্যাপারে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান কলিন গ্রেভস বলেন, ‘হারিকেনের আঘাতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে, যা দেখে পুরো বিশ্ব মর্মাহত। আমাদের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সব সময় ভালো সম্পর্ক বজায় আছে এবং আমরা চাই এখান থেকে তহবিল নিয়ে সেখানকার মানুষকে সাহায্য করতে।’

ইংল্যান্ডের গ্রীস্মকালীন আন্তর্জাতিক সূচি শুরু হবে ২৪ মে থেকে। যেখানে লর্ডসে পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলবে স্বাগতিকরা। আর আইপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে ২৭ মে, তহবিল গঠনের টি-২০ ম্যাচের তিন দিন আগে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ১৪ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa