ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অ্যাতলেটিকোর মাঠে ফাইনালে বার্সা-সেভিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
অ্যাতলেটিকোর মাঠে ফাইনালে বার্সা-সেভিয়া অ্যাতলেটিকোর মাঠে ফাইনালে বার্সা-সেভিয়া

চলতি মৌসুমে দুর্দান্ত গতিতে এগিয়ে যাচ্ছে বার্সেলোনা। লা লিগা ও চ্যাম্পিয়নস লিগের পাশাপাশি স্পেনের দ্বিতীয় সর্বোচ্চ ঘরোয়া আসর কোপা দেল রে’তেও দাপট রয়েছে আর্নেস্টো ভালভার্ডের শিষ্যদের। ইতোমধ্যে এই আসরটি ফাইনালও নিশ্চিত করেছে বার্সা। যেখানে মেসি-সুয়ারেজদের প্রতিপক্ষ সেভিয়া।

শিরোপা জয়ের লক্ষে আগামী ২১ এপ্রিল কোপা দেল রে‘র ফাইনালে সেভিয়ার মুখোমুখি হবে কাতালানরা। এই ম্যাচটি আয়োজনের দায়িত্ব পেয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদের নতুন মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে।

স্পেনের রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন এমনটি নিশ্চিত করেছে।

এ বছরই নতুন স্টেডিয়ামটিতে খেলা শুরু করে অ্যাতলেটিকো। যেখানে এর আগে তারা ভিসেন্তে কালদেরনে খেলত। ওয়ান্ডা মেট্রোপলিটানোতে দর্শক ধারণ ক্ষমতা প্রায় ৬৮ হাজার। উল্লেখ্য করা বিষয়, এ স্টেডিয়ামেই ২০১৯ সালের চ্যাম্পিয়নস লিগের ফাইনাল অনুষ্ঠিত হবে।

কোপা দেল রে’তে টানা তিনবারের চ্যাম্পিয়ন বার্সা এর আগে সেমি-ফাইনালে দুই লেগ মিলিয়ে ৩-০ গোলে ভালেন্সিয়াকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। অন্যদিকে ৩-১ গোলে সেভিয়া হারায় কোয়ার্টার-ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে জয় পাওয়া লেগানেসকে।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, ১৪ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।