[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ শ্রাবণ ১৪২৫, ২০ জুলাই ২০১৮

bangla news

টি-২০ সিরিজে সাকিবের জায়গায় অপু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ৬:৩৫:৩৪ পিএম
ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে আঙুলে চোট পেয়ে টেস্ট সিরিজ থেকে ছিটকে যান। প্রথম টি-টোয়েন্টিতেও থাকতে হচ্ছে দলের বাইরে। সাকিব আল হাসানকে নিয়েই ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছিল। এখন তার জায়গায় ডাক পেয়েছেন নাজমুল ইসলাম অপু।

টিম ম্যানেজমেন্টের প্রত্যাশা ছিল সিরিজ শুরুর আগেই সুস্থ হয়ে উঠবেন বিশ্বসেরা অলরাউন্ডার। কিন্তু সেরে উঠতে আরও দুই সপ্তাহ সময় লাগবে। এমতাবস্থায় একজন বাঁহাতি স্পিনারের প্রয়োজনীতা অনুধাবন করে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টি-২০ চ্যালেঞ্জে ডাকা হয়েছে অপুকে।

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কমমঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) এক আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে এই তথ্য জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর আগে টেস্ট সিরিজেও সাকিবের জায়গায় ৩ জন স্পিনারকে নিয়েছিলেন নির্বাচকরা। যার মধ্যে বাঁহাতি স্পিনার ছিলেন ২ জন। সানজামুল ইসলাম প্রথম টেস্ট এবং আব্দুর রাজ্জাক দ্বিতীয় টেস্ট খেলেছিলেন। তবে টি-টোয়েন্টির জন্য অপুকেই বিবেচনা করেছে বিসিবি।

মূলত, বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ভালো খেলার পুরষ্কার পেলেন ২৬ বছর বয়সী অপু। রংপুর রাইডার্সের চ্যাম্পিয়ন হওয়ার পথে দারুণ অবদান ছিল তার। ১০ ম্যাচে উইকেট পেয়েছিলেন ১২টি। গড় ১৬.৩৩। সবচেয়ে বড় কথা, দলের প্রয়োজনে গুরুত্বপূর্ণ সময়ে উইকেট নিয়ে ব্রেকথ্রু এনে দেওয়ার সামর্থ্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি, ২০১৮
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa