[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ ফাল্গুন ১৪২৪, ২১ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

অজি দলে বার্ডের পরিবর্তে শ্রেয়াস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ১২:২২:১০ পিএম
চাদ শ্রেয়াস-ছবি:সংগৃহীত

চাদ শ্রেয়াস-ছবি:সংগৃহীত

দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট সিরিজের জন্য অস্ট্রেলিয়ার ঘোষিত দল থেকে হ্যামিস্ট্রিং ইনজুরির কারণে বাদ পড়েছেন পেসার জ্যাকসন বার্ড। তার পরিবর্তে সাউথ অস্ট্রেলিয়ান পেসার চাদ শ্রেয়াসকে দলে নেওয়া হয়েছে।

শেফিল্ড শিল্ডের ম্যাচ খেলতে গিয়ে চোট পান বার্ড। পরে ইনজুরির ব্যাপারটি নিশ্চিত করেন অজি কোচ ড্যারেন লেহম্যান। আর অধিনায়ক স্টিভেন স্মিথ জানান, সে দলের সঙ্গে থাকছে না। যেখানে তার সুস্থ হতে দুই থেকে তিন সপ্তাহ লাগবে।

এদিকে গত মৌসুমে রেকর্ড ভাঙা শ্রেয়াস শেফিল্ড শিল্ডে ৬০টি উইকেট নিয়েছিলেন। এখনও জাতীয় দলে অভিষেক না হওয়া এ ব্যাটসম্যান এবার শক্তিশালী চার পেসারের সঙ্গে যোগ দিলেন। দলের নিয়মিত পেসার মিচেল স্টার্ক, জস হ্যাজেলউড ও প্যাট কামিন্স। নতুনের মধ্যে আছেন জাই রিচার্ডসন।

অস্ট্রেলিয়া দল: স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, ক্যামেরন ব্যানক্রফ্ট, প্যাট কামিন্স, পিটার হ্যান্ডসকম্ব, জশ হ্যাজলউড, জন হোল্যান্ড, উসমান খাজা, নাথান লায়ন, মিচেল মার্শ, শন মার্শ, টিম পেইন, জাই রিচার্ডসন, চাদ শ্রেয়াস, মিচেল স্টার্ক।

ডারবানের কিংসমেডে আগামী ১ মার্চ চার ম্যাচ টেস্টের প্রথমটিতে মুখোমুখি হবে দ.আফ্রিকা ও অস্ট্রেলিয়া।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa