[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ ফাল্গুন ১৪২৪, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

সাকিব-অব্রির ফুটবল প্রেম (ভিডিও)

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১২ ৪:১৮:৫৮ পিএম
সাকিব-অব্রির ফুটবল প্রেম / ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাকিব-অব্রির ফুটবল প্রেম / ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দিনটি সাকিবের জন্য ব্যতিক্রমই বটে। অন্য আট দশটি দিনের মতো শুধুই ক্রিকেটীয় নয়। শুভেচ্ছাদূত, পণ্যের এনডোর্সমেন্ট কিংবা ব্যাটে-বলে ঘাম ঝড়ানোর কোন বিষয়ও এখানে ছিল না। স্রেফ পিতৃস্নেহ ও ভালবাসার। ফুটবলের মাধ্যমে যা আদান-প্রদান করলেন বাবা সাকিব আল হাসান ও কন্যা অ্যালাইনা হাসান অব্রি।

শ্রীলঙ্কার বিপক্ষে টি-২০ সিরিজ সামনে রেখে দলের প্রথম অনুশীলন শুরু হবে সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টা থেকে। বিসিবি মেডিকেলে চোটাক্রান্ত আঙ্গুলের ফিজিও থেরাপি শেষে ফাঁকা মাঠে অব্রির সঙ্গে ফুটবল নিয়ে মধুর একটি প্রহর কাটালেন বাংলাদেশের ক্রিকেট আইকন।

ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কমমিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাবা-মেয়ের এমনই একটি স্নেহমাখা মুহূর্ত ধরা পড়েছে। পায়ের আলতো টোকায় সাকিব বল ঠেলে দিচ্ছেন অব্রির দিকে। অব্রি পাল্টা জবাব দিচ্ছে শরীরের সবটুকু শক্তি দিয়ে। কখনও বল যাচ্ছে বাবার দিকে আবার কখনও দিক পরিবর্তন করে অন্য কোথাও। তাতেই দারুণ উৎফুল্লে হাততালি দিচ্ছে সে। তার স্নিগ্ধ হাসি প্রফুল্লতা ছড়িয়ে দেয় বাবা সাকিবের মনে।

কখনওবা হাতে বল নিয়ে দৌড় দিয়ে ছুঁড়ছে অব্রি। সাকিব তা তুলে এনে আবার মেয়ের দিকে বাড়িয়ে দিচ্ছেন। সতর্কও থাকছেন বেশ। পাছে মেয়ে ব্যথা না পায়। এভাবে চললো লম্বা সময়। হঠাৎই দূর থেকে একজন জানতে চাইলেন, মেয়েকে ফুটবলার বানাবেন নাকি?

ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কমবেশ মজা করেই প্রতিক্রিয়া দিলেন সাকিব, ‘আমেরিকা ফুটবল দলে খেলাবো। শুনলাম ওখানে নাকি ফুটবলে অনেক টাকা।’

তার কথা শেষ না হতেই ফুটবল খেলে ক্লান্ত অব্রির জন্য পানি নিয়ে ছুটে এলেন গৃহপরিচারিকা। বাবার হাতে পানি পান করে আবার ফুটবলে মনোযোগ দিলেন অব্রি।

মেয়ে অব্রির সঙ্গে সাকিবের ফুটবলে মেতে ওঠার ভিডিও দেখুন:

বাংলাদেশ সময়:  ১৬১৮ ঘণ্টা, ১২ ফেব্রুয়ারি, ২০১৮
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa