[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৫ মে ২০১৮

bangla news

দিবালাকে সেরাদের কাতারে রাখলেন পচেত্তিনো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১২ ৩:৪৪:১৬ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বে মুখোমুখি হতে যাচ্ছে জুভেন্টাস ও টটেনহাম। হাইভোল্টেজ ম্যাচ সামনে রেখে জুভিদের ‘নাম্বার টেন’ স্বদেশী পাওলো দিবালাকে প্রশংসার জোয়ারে ভাসিয়েছেন স্পারসদের আর্জেন্টাইন কোচ মাউরিসিও পচেত্তিনো।

তুরিনে শেষ ষোলোর প্রথম লেগে ইংলিশ লিগের ইনফর্ম টটেনহামকে আতিথ্য দেবে ইতালিয়ান জায়ান্টরা। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ২টায় প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচটি শুরু হবে। লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনাল নির্ধারণী ফিরতি পর্বের লড়াই ৭ মার্চ।

দিবালার ফিটনেস নিয়ে আশাবাদী জুভেন্টাস। প্রতিপক্ষ শিবিরে স্বদেশী তারকাকে দেখতে মুখিয়ে আছেন পচেত্তিনোও। গত মাসে পাওয়া হ্যামস্ট্রিং ইনজুরি থেকে সেরে উঠছেন ২৪ বছর বয়সী এই প্রতিভাবান ফরোয়ার্ড। তিনদিন আগে ফিওরেন্তিনার বিপক্ষে লিগ ম্যাচটি মিস করেন। ফিরতে পারেন চ্যাম্পিয়নস লিগে টটেনহামের বিপক্ষে।

পচেত্তিনোর ভাষ্য, ‘আমি মনে করি দিবালা সেরে উঠবে এবং সে পারবে বলে আমি আশাবাদী, কারণ আমার কাছে বিশ্বের সেরাদের বিপক্ষে খেলতে পারাটা সবসময়ই দারুণ কিছু। আমি দিবালাকে ওই পর্যায়েই রাখছি, কারণ সে বিশেষ প্রতিভাধর। মাঠে তার খেলা দেখতে পারা চমৎকার, এমনকি সে আপনার টিমের জন্য কিছু সমস্যার কারণ হয়ে দাঁড়ালেও একই কথা বলবো।’

এ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ২৮ ম্যাচে ১৭টি গোল (সিরি আ’তে ১৯ ম্যাচে ১৪) করেছেন দিবালা। তবে চ্যাম্পিয়নস লিগে এখনো লক্ষ্যভেদ করতে পারেননি।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, ১২ ফেব্রুয়ারি, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa