[x]
[x]
ঢাকা, শনিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৬ মে ২০১৮

bangla news

বেনজেমাকে দুয়ো দেওয়ায় খুশি নন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১২ ৩:০৭:০১ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

বাজে সময় কাটিয়ে কিছুটা মাথাচাড়া দিয়ে উঠেছে রিয়াল মাদ্রিদ। ফর্মে ফিরেছেন ক্রিস্টিয়ানো রোনালদোও। সর্বশেষ লিগ ম্যাচে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে করেছেন হ্যাহট্রিক। তবে নিজেকে ট্র্যাকে ফেরাতে ব্যর্থ হয়েছেন দলের আরেক তারকা করিম বেনজেমা।

লা লিগায় সর্বশেষ সোসিয়েদাদের বিপক্ষে ৫-২ ব্যবধানে জয় পায় রিয়াল। এ জয়ে আসছে চ্যাম্পিয়নস লিগ ম্যাচে পিএসজির বিপক্ষে প্রস্তুতির জানান দিল জিদান শিষ্যরা। হ্যাটট্রিক করে হুঙ্কার দিলেন সিআর সেভেন।

তবে ব্যর্থতার জাল থেকে বেরুতে পারছেন না ফ্রেঞ্চ স্ট্রাইকার বেনজেমা। ম্যাচের শেষ দিকে দারুণ একটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি। লিগে সর্বশেষ সাত ম্যাচেই তিনি কোনো গোল করতে পারেননি।

সহজ সুযোগ নষ্ট করায় মাদ্রিদ সমর্থকরা বেনজেমাকে উদ্দ্যেশ করে দুয়ো দিতে থাকেন। কিন্তু সতীর্থের পাশে এগিয়ে আসেন পর্তুগিজ অধিনায়ক রোনালদো। দর্শক গ্যালারিতে নিজের তর্জনী নাড়াতে দেখা যায় তাকে। সঙ্গে মাথাও যেভাবে নাড়ান, তাতে বোঝা যায় সমর্থকদের প্রতি এমনটি করতে মানা করছেন তিনি।

এবারের মৌসুমে রিয়ালের লিগ জয়ের আশা শেষ বললেই চলে। ঘরোয়া দ্বিতীয় সর্বোচ্চ আসর কোপা দেল রে থেকেও বাদ পড়েছে গ্যালাকটিকোরা। এখন একটাই ভরসা চ্যাম্পিয়নস লিগ। যেটির শিরোপা আবার টানা দুই মৌসুম জিতেছে জিদান শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ১২ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa