[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ ফাল্গুন ১৪২৪, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

মাশরাফি ভেলকিতে আবাহনীর দ্বিতীয় জয়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ৫:৩৯:৪০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আবাহনীর হয়ে ব্যাট হাতে মাশরাফি ৫৪ বলে খেললেন ৬৭ রানের দুর্দান্ত এক ইনিংস। যেখানে চারের মার ৩টি, ছক্কা ৫টি। আর বল হাতে ৯.১ ওভারে ২ মেডেনসমেত ৪৯ রান দিয়ে তুলে নিলেন ৪টি উইকেট। আর তাতেই ঢাকা প্রিমিয়ার লিগে টানা দুই জয় পেয়ে গেল দেশের ঐতিহ্যবাহী এই ক্লাবটি।

চমৎকার অলরাউন্ড নৈপুণ্য প্রদর্শন করেন মাশরাফি। নাজমুল হোসেন শান্ত ৫৫ ও মোসাদ্দেক হোসেনের ৪০ রানে ৪৯.৫ ওভারে ২১৭ রানে অলআউট হয় নাসির হোসেন ও তার দল।

যা টপকাতে গিয়ে মাশরাফির বোলিং তোপে ১৮১ রানে গুটিয়ে গেছে কলাবাগান ক্রীড়া চক্র। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেএসপির ৩ নাম্বার মাঠে টস হেরে ব্যাটিংয়ে নামে আবাহনীর বিপক্ষে বল হাতে কলাবাগানের হয়ে মুক্তার আলী ৩টি, যতিন সাক্সেনা, আবুল হাসান রাজু ও শাহাদাত হোসেন নিয়েছেন ২টি করে উইকেট।

জবাবে জয়ের জন্য ২১৮ রানের লক্ষ্যে খেলতে নামা কলাবাগানের কোন ব্যাটসম্যানই মাশরাফিদের বোলিংয়ে সামনে দাঁড়াতে পারেননি। মুক্তার আলী করেছেন সর্বোচ্চ ৪০ রান। দ্বিতীয় সর্বোচ্চ ৩৮ রান এসেছে মাহমুদুল হাসানের ব্যাট থেকে।

বল হাতে আবাহনীর হয়ে মাশরাফি ৪টি, তাসকিন আহমেদ ৩টি এবং সাকলাই সজিব ও মোসাদ্দেক নিয়েছেন ১টি করে উইকেট।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, ৯ ফেব্রুয়ারি, ২০১৮
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa