[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৫ মে ২০১৮

bangla news

কোহলি-স্পিন বিষে নাকাল প্রোটিয়ারা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৮ ১০:২১:০৯ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইনজুরি জর্জর দক্ষিণ আফ্রিকার সঙ্গে অনেকটা ছেলেখেলায় মেতেছে ভারত! ঘরের মাটিতে ওয়ানডে সিরিজে টানা তিন ম্যাচেই অসহায় আত্মসমর্পণ করেছে প্রোটিয়ারা। বিরাট কোহলির ব্যাটিং আর চাহাল-যাদবের স্পিন বিষে রীতিমতো নাকাল অবস্থা স্বাগতিক শিবিরে।

কেপটাউনে অনুষ্ঠিত তৃতীয় ওয়ানডে ১২৪ রানের দাপুটে জয়ে ছয় ম্যাচ সিরিজে ৩-০ তে এগিয়ে গেছে টিম ইন্ডিয়া। ৩০৪ রানের টার্গেট তাড়া করতে নেমে ১০ ওভার বাকি থাকতে ১৭৯-এ গুটিয়ে যায় ডি ভিলিয়াস-ডি কক-ফাফ ডু প্লেসিবিহীন দ. আফ্রিকার ব্যাটিং লাইনআপ। সর্বোচ্চ ৫১ রান করেন জেপি ডুমিনি। চারটি করে উইকেট দখল করেন যুজভেন্দ্র চাহাল ও কুলদীপ যাদব। অন্য দু’টি পেসার জাসপ্রিত বুমরাহর।

এর আগে কোহলির ১৬০ রানের অপরাজিত ইনিংসে স্কোরবোর্ডে ৬ উইকেটে ৩০৩ রান তোলে সফরকারীরা। তিন ম্যাচে দ্বিতীয় সেঞ্চুরি হাঁকালেন ভারতীয় অধিনায়ক। ৭৬ রান আসে ওপেনার শিখর ধাওয়ানের ব্যাট থেকে। সেঞ্চুরি করে আরও একটি মাইলফলকে কোহলি

জোহানেসবার্গে আগামী শনিবার (১০ ফেব্রুয়ারি) চতুর্থ ওয়ানডে অনুষ্ঠিত হবে। খেলা শুরু বাংলাদেশ সময় বিকেল ৫টায়। প্রোটিয়াদের সামনে সিরিজ বাঁচানোর চ্যালেঞ্জ। দুই ম্যাচ হাতে রেখেই ট্রফিতে চোখ রাখছে কোহলির দল।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ৮ ফেব্রুয়ারি, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa