[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ২০ মে ২০১৮

bangla news

চান্দিমালকে অধিনায়ক করে লঙ্কান টি-২০ দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৭ ৫:৫২:৪৯ পিএম
কোচ হাথুরুর সঙ্গে অনুশীলনে চান্দিমাল-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কোচ হাথুরুর সঙ্গে অনুশীলনে চান্দিমাল-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চলমান টেস্ট সিরিজের পর দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে লড়বে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। সংক্ষিপ্ত ফরম্যাটের এই সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট শ্রীলঙ্কা। যেখানে অ্যাঞ্জেলো ম্যাথিউজ ইনজুরিতে থাকায় অধিনায়ক করা হয়েছে দিনেশ চান্দিমালকে।

এর আগে হ্যামিস্ট্রিং ইনজুরির কারণে বাংলাদেশ সিরিজই শেষ হয়ে যায় লঙ্কানদের ওয়ানডে ও টি-২০ অধিনায়ক ম্যাথিউজের।

এই দলে অবশ্য তরুণদের সুযোগ দিয়েছে লঙ্কান নির্বাচকরা। যেখানে এখন পর্যন্ত কোনো টি-২০ না খেলা আসিথা ফার্নান্দো, শেহান মাদুশাঙ্কা ও আমিলা আপোনসোকে নেওয়া হয়েছে। দীর্ঘ দিন পর ফিরেছেন জেফরি ভান্ডারসে ও দাসুন সানাকা।

এদিকে অভিজ্ঞ লেগস্পিন অলরাউন্ডার জীবন মেন্ডিস দীর্ঘ পাঁচ বছর পর লঙ্কার টি-২০ দলে ফিরেছেন। সর্বশেষ তিনি ২০১৩ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলেছিলেন। জাতীয় দলের হয়ে ২০১৫ সালে খেলেছেন সর্বশেষ ওয়ানডে।

প্রথম টি-২০ অনুষ্ঠিত হবে আগামী ১৫ ফেব্রুয়ারি মিরপুরে। আর ১৮ ফেব্রুয়ারি সিলেটে দ্বিতীয় ও‍ শেষ টি-২০।

শ্রীলঙ্কা টি-২০ দল: দিনেশ চান্দিমাল (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দানুশকা গুনাথিলাকা, কুসাল পেরেরা, থিসারা পেরেরা, আসেলা গুনারত্নে, নিরোশান ডিকভেলা, দাসুন শানাকা, ইসুরু উদানা, শেহান মাদুশাঙ্কা, জেফরি ভান্ডারসে, আকিলা ধনাঞ্জয়া, আমিলা আপোনসো, জীবন মেন্ডিস, আসিথা ফার্নান্দো।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ০৭ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa