[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ২০ মে ২০১৮

bangla news

বাংলাদেশি বার্সা ভক্তের সঙ্গে পিকে (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৭ ১২:৩৩:৩৫ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইউরোপিয়ান ক্লাব ফুটবলে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার ঘোর সমর্থকের কমতি নেই বাংলাদেশে। প্রিয় টিমের পছন্দের খেলোয়াড়ের সঙ্গে দেখা করতে কার না মন চায়! তেমনই এক সৌভাগ্যবান বাংলাদেশি বার্সা ভক্ত জেরার্ড পিকের পাশে বসে চমৎকার সময় কাটিয়েছেন।

ফেসবুকে ‘ফুটবল ফ্রিক’ গ্রুপ পেজে আপলোড করা ১৫ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যায়, ডিনার টেবিলে বার্সার স্প্যানিশ তারকা সেন্টারব্যাক পিকের সঙ্গে এক বাংলাদেশি বার্সা সমর্থক। বাংলাদেশি এই যুবক থাকেন বার্সেলোনাতেই।

ভিডিওতে দু’জনকেই বেশ হাস্যোজ্জ্বল দেখা যায়। মুহূর্তটি ছিল উপভোগ্য। পিকে নাম উচ্চারণ করার পর তার কাছে আবার জিজ্ঞেস করেন। তবে নামটা স্পষ্ট বোঝা যায়নি। দু’জনই তখন হেসে ওঠেন।

পিকে বলে যান, সে বাংলাদেশ থেকে এসেছে। তাকে ইঙ্গিত করে বলেন, থাকে নিউইয়র্কে নাকি বার্সেলোনায়। নাম না জানা বাংলাদেশি বার্সা সমর্থকের জবাব বার্সেলোনা। পিকে যে মজা করছিলেন এবং বাংলাদেশি ভক্তের সঙ্গ বেশ উপভোগ করেন তা বোঝাই যাচ্ছিল। পরে দু’জনই ফের হাসিতে ফেটে পড়েন।

বার্সার পরবর্তী ম্যাচটা হবে চ্যালেঞ্জিং। কোপা দেল রের ফাইনাল নিশ্চিতের লড়াইটা ভ্যালেন্সিয়ার মাঠে। ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত সেমির প্রথম লেগে ১-০ গোলের জয় পায় কাতালানরা। এবার কাতালানদের সামনে টানা পাঁচবারের মতো ফাইনাল ও চতুর্থবারের মতো শিরোপা জেতার হাতছানি! বুধবার (৭ ফেব্রুয়ারি) হাইভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হবে। খেলা শুরু বাংলাদেশ সময় দিবাগত রাত আড়াইটায়।

ভিডিও:

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, ৭ ফেব্রুয়ারি, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa