[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ ফাল্গুন ১৪২৪, ২১ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

ফাইনালে মুখোমুখি আরামবাগ-চট্টগ্রাম আবাহনী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৬ ৭:৫১:৫৮ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্বাধীনতা কাপের ফাইনালে চট্টগ্রাম আবাহনীকে পেল আরামবাগ ক্রীড়া চক্র। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিতে রহমতগঞ্জ মুসলিম সোসাইটিকে ১-০ গোলে হারিয়ে শিরোপা নির্ধারণীতে পা রাখে তারা।

চট্টগ্রাম আবাহনীর হয়ে স্পট কিক থেকে একমাত্র গোলটি করেন শাখাওয়াত হোসেন রনি। আগামী শনিবার (১০ ফেব্রুয়ারি) হাইভোল্টেজ ফাইনাল উপভোগ করবেন দর্শকরা। এর আগে শেষ চারে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে একই ব্যবধানে পরাজিত করে আরামবাগ।

ছবি: সংগৃহীতপ্রথমার্ধের পাঁচ মিনিট আগে চট্টগ্রাম আবাহনীর পেনাল্টি নিয়ে সৃষ্টি হয় উত্তেজনা। গোলরক্ষক গোলাম মোস্তফা তুয়ানের গ্লাভস থেকে বেরিয়ে যাওয়ার পর গোললাইন থেকে বল ফেরাতে গিয়ে মোজাম্মেল হোসেন নিরার হাতে লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

অসন্তোষ প্রকাশ করে নিয়ম ভেঙে প্রতিবাদ জানাতে মাঠে ছুটে আসেন রহমতগঞ্জ কোচ কামাল বাবু। খেলোয়াড়দেরও মাঠ ছেড়ে আসতে বলেন তিনি। দশ মিনিট খেলা বন্ধ থাকে। পরে স্পট কিকে লক্ষ্যভেদ করতে ভুল করেননি ফরোয়ার্ড রনি। শেষ পর্যন্ত এই গোলটিই ফলাফল নির্ধারক হয়ে থাকে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ৬ ফেব্রুয়ারি, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa