[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ২ ফাল্গুন ১৪২৪, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসির এমন হার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৬ ১২:০৭:৫৬ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

কি যে হলো ইংলিশ প্রিমিয়ার লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসির। লিগে গত ম্যাচে বোর্নমাউথের বিপক্ষে ৩-০ গোলে হারের পর এবার মধ্যমসারির দল ওয়াটফোর্ডের বিপক্ষেও বড় ব্যবধানে হারলো অ্যান্তোনিও কোন্তের শিষ্যরা। ব্লুজদের এই হারের ব্যবধান ৪-১। ১০ জনের দলে পরিণত হওয়া চেলসিকে পাত্তাই দিল না ওয়াটফোর্ড।

ভিকারেজ রোড স্টেডিয়ামে আতিথিয়েতা নিতে যাওয়া চেলসি ম্যাচের প্রথমার্ধেই পিছিয়ে পড়ে। সঙ্গে ১০ জনের দলে পরিণত হয়। তবে দ্বিতীয়ার্ধে এডেন হ্যাজার্ড গোল শোধ করলেও শেষ দিকে তিন গোল হজম করে সফরকারীরা।

এদিন খেলার ৩০ মিনিটে দ্বিতীয়বার হলুদ কার্ড দেখা চেলসি ফুটবলার তিয়েমোউয়ে বাকায়োকো মাঠ ছেড়ে বেরিয়ে যান। পরে ১০ জনে নিয়ে খেলতে থাকে দলটি। কিন্তু ৪২ মিনিটে স্বাগতিক ফুটবলার টরে ডিনি পেনাল্টি থেকে গোল করে ওয়াটফোর্ডকে এগিয়ে দেন।

খেলার দ্বিতীয়ার্ধের ৮২ মিনিটে চেলসির বেলজিয়াম কারকা হ্যাজার্ড গোল করে ব্যবধান কমান। কিন্তু শেষ দিকের সময়টা এত ভয়ঙ্কর হবে তা হয়তো বুঝতে পারেননি কোন্তের শিষ্যরা। ৮৪ মিনিটে রোবের্টো পেরেয়ারা, ৮৮ মিনিটে জেরার্ড দেউলোফেউ ও অতিরিক্ত সময়ে ড্যারেল জানমাত গোল করে চেলসি শিবিরকে স্তব্দ করে দেন।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৪-১ গোলের হার নিয়েই মাঠ ছাড়ে চেলসি।

২৬ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চারে রয়েছে চেলসি। সমান ম্যাচে ১৯ পয়েন্ট এগিয়ে থেকে শীর্ষে ম্যানচেস্টার সিটি। ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ম্যানচেস্টার ইউনাইটেড। আর চেলসি থেকে এক পয়েন্ট বেশি নিয়ে তৃতীয় লিভারপুল। জিতে ৩০ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে ওয়াটফোর্ড।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, ০৬ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa