ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নেইমারের ২৬তম, ৩৩-এ রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৮
নেইমারের ২৬তম, ৩৩-এ রোনালদো ছবি: সংগৃহীত

গ্রহের অন্যতম সেরা ফুটবলার দু’জন। পৃথিবীর আলো দেখেছেন একই দিনে! তাদের বয়সের ব্যবধান সাত বছরের। একজন ক্যারিয়ারের সোনালী সময়টা পার করে এসেছেন। আরেকজন উপভোগ করছেন দুর্দান্ত ফর্ম। তারা আর কেউ নন একই দিনে জন্মদিনের উপলক্ষ পাওয়া ক্রিস্টিয়ানো রোনালদো ও নেইমার।

সোমবার (৫ ফেব্রুয়ারি) রোনালদো ও নেইমারের জন্মদিন। ৩৩-এ পা রেখেছেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার।

২৬তম জন্মদিন উদযাপন করছেন গত বছর ট্রান্সফার ফি’র বিশ্ব রেকর্ড গড়ে বার্সেলোনা অধ্যায়ের ইতি টেনে প্যারিসে পাড়ি জমানো ব্রাজিলিয়ান আইকন।

খেলার মাঠে ক’দিন পরেই মুখোমুখি হতে যাচ্ছেন রোনালদো ও নেইমার। চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে পিএসজিকে আতিথ্য দেবে রিয়াল।  সান্তিয়াগো বার্নাব্যুতে আগামী বুধবার (১৪ ফেব্রুয়ারি) বহুল প্রতিক্ষীত হাইভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হবে। খেলা শুরু বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ২টায়। প্যারিসে একই সময়ে কোয়ার্টার ফাইনাল নির্ধারণী ফিরতি পর্বের ম্যাচ ৬ মার্চ।

প্যারিসের কেন্দ্রে জন্মদিনের গ্র্যান্ড পার্টিতে পরিবার, বন্ধুবান্ধব ও কাছের মানুষদের সঙ্গে সময় অতিবাহিত করছেন নেইমার। বান্ধবী ব্রুনা মার্কুইজিনকে সঙ্গে নিয়ে হাজির হন ‘আগামীর বিশ্বসেরা’।

প্রায় ২০০ অতিথির মধ্যে পিএসজির টিমমেট ও কোচিং স্টাফরাও উপস্থিত থাকেন। অন্যান্যদের মধ্যে পরিচিত মুখ ব্রাজিলের প্রেসিডেন্ট মিচেল তেমের ও ব্রিটিশ ফর্মুলা ওয়ান রেসিং তারকা লুইস হ্যামিল্টন।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, ৫ ফেব্রুয়ারি, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।